ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

মোস্তাফিজের শূন্যতা পূরণে গ্লিসনকে নিল চেন্নাই 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৪
মোস্তাফিজের শূন্যতা পূরণে গ্লিসনকে নিল চেন্নাই 

বাঁ হাতের বুড়ো আঙুলে চোট পেয়েছিলেন গত ফেব্রুয়ারিতে। সার্জারির পর আগামী মে মাসে তাকে পাওয়ার আশা করেছিল চেন্নাই সুপার কিংস।

কিন্তু শেষ পর্যন্ত চোটের কারণে আইপিএলের পুরো আসর থেকেই ছিটকে গেলেন ডেভন কনওয়ে। তার বদলে ৩৬ বছর বয়সী ইংলিশ পেসার রিচার্ড গ্লিসনকে দলে নিয়েছে চেন্নাই।

ব্যাটারের পরিবর্তে বোলার নেওয়ার বিষয়টি অবশ্য চেন্নাই ভক্তদের অবাক করবে না। কেননা হলুদ জার্সিতে কেবল ১ মে পর্যন্তই সার্ভিস দিতে পারবেন মোস্তাফিজুর রহমান। বাংলাদেশের বাঁহাতি এই পেসার ৫ ম্যাচে ১০ উইকেট নিয়ে দলটির সর্বোচ্চ উইকেট শিকারি। কিন্তু বিসিবি তাকে আইপিএল খেলার অনাপত্তিপত্র দিয়েছে ১ মে পর্যন্ত। তাই চেন্নাইয়ের হয়ে আর চারটি ম্যাচ খেলতে পারবেন তিনি।  

এরপরই দেশে ফিরবেন মোস্তাফিজ। তাই তার শূন্যতা পূরণে গ্লিসনকে নিয়েছে চেন্নাই। এর আগে কখনোই আইপিএল না খেললেও বিপিএল, দ্য হান্ড্রেড, বিগ ব্যাশ, আইএল টি-টোয়েন্টির মতো ফ্র্যাঞ্চাইজি লিগ খেলার অভিজ্ঞতা আছে গ্লিসনের।  

অন্যদিকে কনওয়েকে না পাওয়াটা চেন্নাইয়ের জন্য হতাশারই বটে। গত বছর দলটিকে চ্যাম্পিয়ন করানোর পথে অসামান্য অবদান রেখেছেন কনওয়ে। ১৫ ইনিংসে ৫১.৬৯ গড় ও ১৪০ ছুঁইছুঁই স্ট্রাইক রেটে ৬৭২ রান করেন বাঁহাতি এই ওপেনার। ফাইনালে গুজরাট টাইটান্সের বিপক্ষে ৪৭ রান করে হয়েছেন ম্যাচসেরাও।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৪
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।