ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ফের রান উৎসব করে জিতলো হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
ফের রান উৎসব করে জিতলো হায়দরাবাদ

এবারের আইপিএলে একের পর এক রানের পাহাড় গড়ে তাক লাগিয়ে দিচ্ছে সানরাইজার্স হায়দরাবাদ। আর তাদের রান পাহাড়ের নিচে প্রতিপক্ষের চাপা পড়াও এখন স্বাভাবিক ঘটনাই।

এবার যার শিকার হলো দিল্লি ক্যাপিটালস।

আজ আসরের ৩৫তম ম্যাচে আগে ব্যাট করে দিল্লির সামনে ২৬৭ রানের আকাশছোঁয়া লক্ষ্য দেয় হায়দরাবাদ। জবাবে দিল্লি ১৯৯ রানে অলআউট হয়ে ৬৭ রানে হারে।

এত বড় রান তাড়ায় জেইক ফ্রেজার ম্যাগার্ক আর অভিষেক পোরেল ছাড়া দিল্লির কারো ব্যাট হাসেনি। ফ্রেজার ম্যাগার্ক ১৮ বলে ৭ ছক্কা ও ৫ চারে ৬৫ রান করেন। ২২ বলে ৭ চার ও এক ছক্কায় অভিষেকের ব্যাট থেকে আসে ৪২ রান।

হায়দরাবাদের হয়ে ৪ ওভারে ১৯ রান দিয়ে চার উইকেট নিয়েছেন টি নটরাজন।  

এর আগে হায়দরাবাদের হয়ে ট্রাভিস হেড, অভিষেক শর্মা ও শাহবাজ আহমেদরা প্রতিপক্ষের বোলারদের ওপর রীতিমতো ঝড় বইয়ে দেন। এর মধ্যে পাওয়ার প্লের ৬ ওভারে ১২৫ রান তুলে বিশ্ব রেকর্ডে নাম লেখায় দলটি।

হেড ৩২ বলে ১১ চার ও ৬ ছক্কায় ৮৯ রান করেন। এছাড়া অভিষেক ১২ বলে ৪৬ ও শাহবাজ ২৯ বলে ৫৯ রান করেন।  

এ নিয়ে টানা চার ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের দুইয়ে আছে হায়দরাবাদ। সাত ম্যাচে তাদের জয় পাঁচটি। অন্যদিকে আট ম্যাচে তিন জয় নিয়ে টেবিলের সাতে আছে দিল্লি।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad