ঢাকা, রবিবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ না-ও খেলতে পারেন কোহলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, মে ২৬, ২০২৪
বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ না-ও খেলতে পারেন কোহলি

আগামী ১ জুন থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। একইদিন অবশ্য নিউইয়র্কের সদ্য প্রস্তুত স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত।

তবে সেই ম্যাচে নাও খেলতে পারেন বিরাট কোহলি।

বিশ্বকাপ খেলতে ভারতের প্রথম বহর গতকাল (শনিবার) রওনা দিয়েছে যুক্তরাষ্ট্রের উদ্দেশে। অধিনায়ক রোহিত শর্মা, ঋষভ পন্থ, হেড কোচ রাহুল দ্রাবিড় থাকলেও সেই বহরে ছিলেন না কোহলি। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, আইপিএলের প্লে-অফ থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিদায়ের পর বিসিসিআইয়ের কাছ থেকে ছুটি চেয়েছেন ডানহাতি এই ব্যাটার। সব ঠিক থাকলে ৩০ মে'র পর দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে তার।

বিসিসিআইয়ের এক কর্মকর্তা বলেন, 'কোহলি আমাদের আগেই জানিয়েছিল যে সে দেরিতে দলের সঙ্গে যোগ দেবে এবং সে কারণে বিসিসিআই তার ভিসা অ্যাপয়েন্টমেন্ট দেরিতে ঠিক করেছে। ৩০মে ভোরে নিউইয়র্কের উদ্দেশে সে উড়াল দেবে বলে আশা করা হচ্ছে। বিসিসিআই তার অনুরোধ মেনে নিয়েছে। '

দীর্ঘ ভ্রমণের পর কোহলির জন্য প্রস্তুতি ম্যাচ খেলা কঠিনই হয়ে পড়বে অনেকটা। তাই ধারণা করা হচ্ছে সে ম্যাচে খেলবেন না তিনি।

আগামী ৫ জুন আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করবে ভারত।   ৮ জুন প্রথম ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, মে ২৬, ২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।