ঢাকা, শুক্রবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জুন ২০২৪, ০৬ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বৈরী আবহাওয়ার কারণে পরিত্যক্ত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র প্রস্তুতি ম্যাচ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, মে ২৮, ২০২৪
বৈরী আবহাওয়ার কারণে পরিত্যক্ত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র প্রস্তুতি ম্যাচ ফাইল ছবি

যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে ২-১ ব্যবধানে হেরেছে বাংলাদেশ।  এরপর টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দুটি প্রস্তুতি ম্যাচের একটিও ছিল তাদের বিপক্ষে।

আজ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সেই ম্যাচ। কিন্তু বৈরী আবহাওয়ার কারণে তা পরিত্যক্ত করা হয়েছে।  

মঙ্গলবার রাতে এক বিজ্ঞপ্তিতে ম্যাচটি পরিত্যক্ত হওয়ার কথা জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যুক্তরাষ্ট্রের ডালাসে বাংলাদেশ সময় রাত সাড়ে নয়টায় ম্যাচটি মাঠে গড়ানোর কথা ছিল। কিন্তু ডালাসে কয়েক দফার ঘূর্ণিঝড়ের পর সেটি আর সম্ভব হচ্ছে না।  

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ হচ্ছে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে। এই টুর্নামেন্ট খেলতে বেশ আগেভাগেই দেশ ছেড়ে যায় বাংলাদেশ। স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে তারা। যদিও এই সিরিজে হেরে যায় ২-১ ব্যবধানে।  

এরপর মঙ্গলবার বিশ্বকাপের আগে অফিসিয়াল প্রস্তুতি ম্যাচের প্রথমটিতে যুক্তরাষ্ট্রের মুখোমুখি হওয়ার কথা ছিল বাংলাদেশের। সেটি হচ্ছে না। আগামী ১ জুন ভারতের বিপক্ষে তাদের পরের প্রস্তুতি ম্যাচ মাঠে গড়ানোর কথা রয়েছে। ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন।

বাংলাদেশ সময় :  ২০০৭ ঘণ্টা, মে ২৮, ২০২৪
এমএইচবি/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।