ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তানকে বাড়তি প্রেরণা দেওয়ার কিছুই নেই: কারস্টেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, জুন ৯, ২০২৪
পাকিস্তানকে বাড়তি প্রেরণা দেওয়ার কিছুই নেই: কারস্টেন

টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরুটা যে এমন হবে, তা হয়তো পাকিস্তান নিজেও ভাবতে পারেনি। যুক্তরাষ্ট্রের মতো আনকোরা দলের কাছে হেরে অঘটনের শিকার হয়েছে তারা।

এই হারের ধাক্কায় সুপার এইটে যাওয়ার রাস্তাটা কঠিন হয়ে গেল তাদের জন্য।

হতাশার শুরুর পর মানসিকভাবে বিধ্বস্ত থাকার কথা পাকিস্তানের। তার ওপর আজ মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে। তবে এ ম্যাচের আগে দলকে অনুপ্রাণিত করার কিছুই নেই বলে জানিয়েছেন পাকিস্তান কোচ গ্যারি কারস্টেন।

তিনি বলেন, 'আমি ইতিহাস নিয়ে কথা বলতে খুব বেশি পছন্দ করি না। আমাদের নিশ্চিত করতে হবে, কাল (আজ) যেন আমরা সেরা ক্রিকেটটা খেলতে পারি এবং কীভাবে প্রতিপক্ষকে চাপে ফেলতে পারি। প্রতি ম্যাচকে ঘিরে এভাবেই পরিকল্পনা করি আমরা। তাই ম্যাচের জন্য প্রস্তুত হওয়ার ব্যাপারটি আমাদের ওপর নির্ভর করে। '

'ভারত-পাকিস্তান লড়াইটি বড় ম্যাচ। দলকে অনুপ্রাণিত করতে আমার আর কিছুই করার প্রয়োজন নেই। তারা ভালোভাবেই অনুপ্রাণিত। দুই দিন আগে যা হয়েছে, সেটা ভুলে গিয়ে আমাদের সামনে এগোতে হবে। জীবনের সঙ্গে মানিয়ে চলার এটাই একমাত্র উপায়। '

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জুন ৯, ২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।