ঢাকা, শনিবার, ২৮ আষাঢ় ১৪৩১, ১৩ জুলাই ২০২৪, ০৬ মহররম ১৪৪৬

ক্রিকেট

এটাই শেষ বিশ্বকাপ, নিশ্চিত করলেন বোল্ট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
এটাই শেষ বিশ্বকাপ, নিশ্চিত করলেন বোল্ট

নিউজিল্যান্ডের বিশ্বকাপটা একদমই ভালো কাটেনি। গ্রুপ পর্ব থেকেই বাড়ি ফিরতে হচ্ছে তাদের।

এর মধ্যে ট্রেন্ট বোল্ট জানিয়ে দিয়েছেন, এটাই হতে যাচ্ছে তার শেষ বিশ্বকাপ। উগান্ডার বিপক্ষে বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে ৭ রান দিয়ে দুই উইকেট নেন তিনি।  

এ ম্যাচের পর সাংবাদিকদের বোল্ট বলেন, ‘আমি নিজের ব্যাপারে বলতে পারি, এটাই আমার শেষ বিশ্বকাপ হতে যাচ্ছে। ’ আন্তর্জাতিক ক্যারিয়ারের মতো বিশ্বকাপও রাঙিয়েছেন বোল্ট। ১৭ ম্যাচ খেলে ওভারপ্রতি ৬.০৭ গড়ে রান দিয়ে ৩২ উইকেট নিয়েছেন তিনি। টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারী তিনি।  

যদিও আন্তর্জাতিক মঞ্চে আগে থেকেই সীমিত বোল্টের পদচারণা। বছর দুয়েক আগে তিনি কেন্দ্রিয় চুক্তি থেকে নিজের নাম সরিয়ে নেন। পাপুয়া নিউগিনির বিপক্ষে ম্যাচটিই তাই বোল্টের বিশ্বকাপ ক্যারিয়ারের শেষ ম্যাচ হতে যাচ্ছে। উগান্ডার বিপক্ষে ম্যাচের পর বোল্ট কথা বলেছেন তার দীর্ঘদিনের সঙ্গী টিম সাউদিকে নিয়েও।  

তিনি বলেন, ‘আমার ও সাউদির জুটিতে অনেক স্মৃতি জমা হয়েছে। আমরা একসঙ্গে অনেক ওভার করেছি। আমি জুটিটা খুব ভালো করে জানি। সে মাঠের ভেতরে ও বাইরে আমার খুব ভালো বন্ধু। কিছু দারুণ মুহূর্ত তৈরি হয়েছে, আশা করি আরও কিছু সামনে আসবে। ’

বাংলাদেশ সময় : ১৬৪৫ ঘণ্টা, ১৫ জুন, ২০২৪
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।