ঢাকা, মঙ্গলবার, ২৫ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

১৬ দফা দাবি নিয়ে বিসিবিতে ৬৪ জেলার ক্রিকেটাররা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪
১৬ দফা দাবি নিয়ে বিসিবিতে ৬৪ জেলার ক্রিকেটাররা

রোববার দুপুরে মিরপুরে বিসিবি কার্যালয়ে হাজির হন ৬৪ জেলার ক্রিকেটার ব্যানারের কয়েকজন ক্রিকেটার। বিসিবি নতুন সভাপতি ফারুক আহমেদ  ও পরিচালক নাজমুল আবেদীন ফাহিমকে শুভেচ্ছা জানাতে এসেছেন বলে জানান তারা।

 

তাদের একটি প্রতিনিধি দল বিসিবি ভবনের ভেতরে গিয়ে ফাহিমকে নিয়ে আসেন। এরপর তিনি তাদের শুভেচ্ছা গ্রহণ করেন। একই সঙ্গে তাদের ১৬ দফা দাবির ব্যাপারে শোনেন ও এগুলো নিয়ে উদ্যোগ নেওয়ার আশ্বাস দেন।  

দাবিগুলোর ভেতর ছিল- ঘরোয়া ক্রিকেট ক্যালেন্ডার প্রকাশ, জাতীয় ক্রিকেট লিগের দলগুলোর দ্বিতীয় দল রাখা। ঢাকা বিভাগের প্রথম শ্রেণির ক্রিকেট লিগে টেস্ট, ওয়ানডে, টি-টোয়েন্টি-তিন সংস্করণেরই টুর্নামেন্ট নিয়মিত আয়োজন।

এছাড়া ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (কোয়াব) ঢেলে সাজানোর দাবিও করেন ক্রিকেটাররা। কোনো ক্রিকেটার ইনজুরিতে পড়লে যেন বিসিবি এগিয়ে আসে এমন দাবিও ছিল তাদের।  

এই দাবিগুলো নিয়ে বিসিবি সভাপতি ফারুক আহমেদ দেশে ফিরলে তার সঙ্গে আলাপ করবেন বলে জানিয়েছেন নাজমুল আবেদীন ফাহিম। সব দাবি মেনে নিতে না পারলেও চেষ্টা করার কথা জানান তিনি।  

বাংলাদেশ সময় : ১৬৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪
এমএইচবি/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।