ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

‘অবসর নিয়েছে নাকি ও?’, তামিমের বোর্ডে আসার প্রশ্নে বিসিবি প্রধান

স্টাফ করেসপন্ডেন্ট (স্পোর্টস) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
‘অবসর নিয়েছে নাকি ও?’, তামিমের বোর্ডে আসার প্রশ্নে বিসিবি প্রধান

গত বছরখানেক ধরেই তামিম ইকবালকে নিয়ে অনিশ্চয়তার শেষ হচ্ছে না বাংলাদেশের ক্রিকেটে। ওয়ানডে বিশ্বকাপের আগে ফিরে আসেন।

কিন্তু জায়গা পাননি বিশ্বকাপের স্কোয়াডে। এরপর মাঝে বিপিএলে চ্যাম্পিয়ন করেন ফরচুন বরিশালকে।  

যদিও আন্তর্জাতিক ক্রিকেটে আর মাঠে ফেরেননি তামিম। মিরপুরেও খুব একটা আসেননি তিনি। তবে গত ৫ আগস্ট রাজনৈতিক পটপরিবর্তনের পর কয়েকবারই দেখা গেছে তাকে। নতুন ক্রীড়া উপদেষ্টাকে বিসিবি ঘুরিয়েও দেখান তিনি।  

এখন আবার নতুন গুঞ্জন, বিসিবি পরিচালক হতে পারেন তামিম। গত বৃহস্পতিবার বোর্ড প্রধান ফারুক আহমেদের সঙ্গে বসেন ক্রিকেটাররা। ওখানে উপস্থিত ছিলেন তামিমও। কোন হিসেবে তিনি ছিলেন? শনিবার এমন প্রশ্নের উত্তরে ফারুক বলেন, ‘আপাতত খেলোয়াড়। অবসর নিয়েছে নাকি ও?’

দেশের সার্বিক পরিস্থিতিই বেশ কঠিন। এর মধ্যে অনিশ্চয়তা তৈরি হয়েছে ক্রিকেটারদের আয়ের বড় উৎস বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিয়ে। গত বৃহস্পতিবার ক্রিকেটারদের সঙ্গে কী নিয়ে আলাপ হয়েছে তাও জানিয়েছেন ফারুক।  

তিনি বলেন, ‘তামিম এসেছিল। আপনারা জানেন প্রেসিডেন্ট হওয়ার পরে খেলোয়াড়দের সঙ্গে ওরকম বসতে পারিনি। প্রথম কাজ হলো ওরা এসেছিল দেখা করার জন্য। আর দ্বিতীয় হলো যেহেতু একটু কঠিন সময় যাচ্ছে, লিগগুলো, বিপিএল এগুলো সময়মতো কীভাবে হবে। ওদের কিছু প্রস্তাবনা ছিল, এগুলো নিয়ে আমরা আলোচনা করেছি কীভাবে ঠিকভাবে করতে পারি। ’

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।