ঢাকা, শুক্রবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

বিয়ের পিঁড়িতে বসলেন রশিদ খান

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
বিয়ের পিঁড়িতে বসলেন রশিদ খান

দক্ষিণ আফ্রিকায় ঐতিহাসিক ওয়ানডে সিরিজ জিতে দেশে ফিরেছে আফগানিস্তান দল। এরপরে আরও এক উৎসবের উপলক্ষ পেল তারা।

বিয়ের পিঁড়িতে বসলেন আফগানিস্তানের তারকা অলরাউন্ডার ও টি-টোয়েন্টি অধিনায়ক রশিদ খান।  

গতকাল কাবুলের ইম্পেরিয়াল কন্টিনেন্টাল হোটেলে জমজমাট আয়োজনে রশিদ খানের বিয়ের আয়োজন সম্পন্ন হয়। যেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন, রশিদের সতীর্থ ও আফগানিস্তান ক্রিকেট বোর্ডের কর্মকর্তারা। পরে বিয়ের বিভিন্ন ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ভাইরাল হয়েছে।  রশিদের পাশাপাশি তার তিন ভাই আমির খলিল, জাকিউল্লাহ ও রাজা খান শুভ কাজ সারেন। তবে পাত্রীদের পরিচয় জানা যায়নি।

আধুনিক ক্রিকেটের অন্যতম সেরা লেগ স্পিনার রশিদ খানের বিয়ে সম্পন্ন হয়েছে পশতুন রীতিতে। বিয়ে উপলক্ষে ইম্পেরিয়াল কন্টিনেন্টাল হোটেলকে নিরাপত্তার চাদরে ঢেকে রাখা হয়। রশিদের সতীর্থরা আতশাবাজি ফাটিয়ে উদযাপন করেছেন বিশেষ মুহূর্তটি। সবাই মিলে রশিদকে অভিনন্দন জানিয়ে ছবিও তুলেছেন। ছিল ব্যাপক খানাপিনার আয়োজন।

বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ায় রশিদ খানকে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করেছেন অভিজ্ঞ আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবি। 'এক্স'-এ বিয়ের কয়েকটি ছবি শেয়ার করে নবি লিখেছেন, 'বিবাহ উপলক্ষে তোমাকে অভিনন্দন, এক ও অদ্বিতীয় কিং রশিদ খান! তোমার জীবন ভালোবাসা, সুখ এবং সাফল্যে ভরে উঠুক। '

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।