ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

সাকিবের বিপিএল খেলা নিয়ে যা বলছে রংপুর

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৪
সাকিবের বিপিএল খেলা নিয়ে যা বলছে রংপুর

বাংলাদেশ প্রিমিয়ার লিগের আরও একটি আসর দরজায় কড়া নাড়ছে। তবে অনেক কিছুই বদলে গেছে এর মধ্যে।

গত আসরে রংপুর রাইডার্সের হয়ে বিপিএলে খেলেছিলেন সাকিব আল হাসান। তবে রাজনৈতিক বাস্তবতা বদলে যাওয়ার পর তার দেশে ফেরাই অনিশ্চিত হয়ে গেছে।

জাতীয় দলের হয়ে শেষ টেস্টটি তিনি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মিরপুরে খেলতে চেয়েছেন। যদিও এখনও এ নিয়ে কোনো নিশ্চয়তা মেলেনি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে এই ম্যাচে সাকিব খেললে বিপিএলের চিন্তা করবে রংপুর রাইডার্স। শনিবার বিসিবিতে বৈঠক শেষে এমন কথা জানিয়েছেন টিম ডিরেক্টর শাহনিয়ান তানিম।  

তিনি বলেন, ‘সাকিবের ব্যাপারে জিজ্ঞেস করেছিলেন। সাকিব বাংলাদেশের সবচেয়ে বড় ক্রিকেটার, এটা নিয়ে কোনো সন্দেহ নাই। ডাউট আছে তার এভেইলেবেলেটি নিয়ে। এটা আমার হাতে নাই। নির্ভর করছে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিনি খেলতে আসেন কি না, এখানে আসলে একটা বড় ছবি পাওয়া যাবে যে হয়তো পরে বিপিএল খেলতে আসবে। উনার অবস্থার ওপর নির্ভর করবে রাখতে পারবো নাকি না। ’

‘আমি ব্যক্তিগতভাবে বলতে চাই সাকিবকে ক্রিকেটার হিসেবে চিনি। রাজনীতিবিদ হিসেবেও চিনি না বা ব্যক্তিগত জীবনে কী করেন বা কী ব্যবসা করেন এটা আমার আইডিয়া নাই। ব্যক্তিগতভাবে ক্রিকেটার সাকিবের যদি কোনো খুত দেখতে চাই, এটা সম্ভব না। ক্রিকেটের ম্যানেজম্যান্ট বলেন, ফ্যান বলেন আমি নিশ্চিত বাংলাদেশের কোনো মানুষ নেই যে চায় না, সাকিব বিপিএল খেলুক। এটা আমরাও চাই। আমাদের ফ্র্যাঞ্চাইজি হোক, অন্য ফ্র্যাঞ্চাইজি হোক, বিপিএলের জন্য হোক, বাংলাদেশের জন্য হোক; সাকিব আল হাসান সবসময় সম্পদ। ’

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৪
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।