ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

৬ বছর পর ফিরে ৪ বল খেলেই ছিটকে গেলেন ভ্যালেমিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৪
৬ বছর পর ফিরে ৪ বল খেলেই ছিটকে গেলেন ভ্যালেমিক

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে গতকাল রাতে পাকিস্তানের বিপক্ষে ৯ উইকেটের জয়ে সেমিফাইনাল নিশ্চিত অস্ট্রেলিয়া। কিন্তু এই ম্যাচ মোটেও সুখকর হয়নি দলটির ডানহাতি পেসার টায়লা ভ্যালেমিকের জন্য।

ম্যাচের চতুর্থ বলে ফিল্ডিং করতে গিয়ে চোটে পড়েন তিনি। ছিটকে যান দল থেকেও।

চোট কাটিয়ে দলে ফেরা এই পেসারের ভাগ্য অবশ্য খারাপই বলা চলে। বেশ কয়েকটি বড় টুর্নামেন্ট মিস করা ভ্যালেমিক এই টুর্নামেন্টেও ছিটকে পড়লেন সেমিফাইনালের আগেই। মুনিবা আলীর শট বাউন্ডারির দিকে এগোচ্ছিল, বলের পেছনে ছুটেন ভ্যালেমিক। স্লাউড করে ধরার চেষ্টা করেন বল। কিন্তু ততক্ষণে হাতের উপর ভর করে পড়ে যাওয়ায় তার কাঁধের হাড় সরে যায়।

তখন মেডিক্যাল টিম মাঠে এসে ভ্যালেমিককে সরিয়ে নেন। বসানো হয় সরে যাওয়া হাড়। কিন্তু এতে লাভ হয়নি। এখন অবশ্য রাখা হয়েছে তত্ত্বাবধানে। পরীক্ষার পর রিপোর্ট দেখে জানা যাবে কতটুকু ক্ষতিগ্রস্ত হয়েছেন তিনি। এদিকে আজ ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, স্ক্যান করানো হবে ভ্যালেমিকের।

চোটের কারণে ২০১৮ বিশ্বকাপেও একই অবস্থা হয় তার। প্রথম ম্যাচে খেলতে নেমে চার বল করেই চোটে পড়েন তিনি। ছিটকে যান দল থেকে। এছাড়া পায়ের স্ট্রেস ফ্রাকচারের কারণে ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ, ২০২২ ওয়ানডে বিশ্বকাপ ও কমনওয়েলথ গেমস এবং ২০২৩ টি-টোয়েন্টি বিশ্বকাপ মিস করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।