ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

অধিনায়ক ছাড়াই পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
অধিনায়ক ছাড়াই পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দল ঘোষণা

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। কিন্তু দলের মধ্যে অধিনায়ক কে তা জানানো হয়নি এখনও।

এছাড়া সম্ভাব্য টেস্ট দলের একনজকেও রাখা হয়নি এই স্কোয়াডে। কোচিং প্যানেলেরও থাকবেন না অনেকেই।  

চোট কাটিয়ে দলে ফিরেছেন তিন পেসার জেভিয়ার বার্টলেট, স্পেন্সার জনসন ও ন্যাথান এলিস। জনসন ইতোমধ্যে ঘরোয়া লিগে খেলেছেন। বাকিরাও এই সিরিজের আগে খেলবেন ঘরোয়া লিগে। ১৩ সদস্যের এই দলের হয়ে পাকিস্তান সিরিজে দায়িত্ব পালন করবেন না হেড কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড, ব্যাটিং কোচ মাইকেল ডি ভেনুটো ও স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেটোরি।

এই সিরিজে হেড কোচের দায়িত্ব পালন করবেন বর্তমান সহকারী কোচ আন্দ্রে বোরোভেক। আর সহকারী কোচ হিসেবে থাকবেন ব্র্যাড হজ। এছাড়া অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যমের মতে কোচিং স্টাফে যোগ করার কথা রয়েছে ম্যাথু ওয়েডকেও। যদিও তিনি এখনও অবসর নেননি। তবে গত জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বাদ পড়ার পর জাতীয় দলের হয়ে আর খেলা হয়নি তার।  

আগামী ১৪ নভেম্বর গাবাতে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি। ১৬ নভেম্বর দ্বিতীয় ম্যাচটি গড়াবে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে। নিনজা স্টেডিয়ামে ১৮ নভেম্বর অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ।

পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দল: শন অ্যাবট, জেভিয়ার বার্টলেট, কুপার কনোলি, টিম ডেভিড, ন্যাথান এলিস, জেইক ফ্রেজার-ম্যাকগার্ক, অ্যারন হার্ডি, জশ ইংলিস, স্পেন্সার জনসন, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাথু শর্ট, মার্কাস স্টয়নিস, অ্যাডাম জ্যাম্পা।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।