ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ক্রিকেট বিশ্বকে দাওয়াত দিল মিরপুর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৩
ক্রিকেট বিশ্বকে দাওয়াত দিল মিরপুর ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে শ্রীলঙ্কা সিরিজ, এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ বাংলাদেশে আয়োজন নিয়ে দোলাচলে বিশ্ব ক্রিকেট সংস্থা আইসিসি। এশিয়ান ক্রিকেট কাউন্সিলও (এসিসি) উদ্বিগ্ন।

গুঞ্জন উঠেছে, ভারতে সরিয়ে নেওয়া হতে পারে এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ। বলার অপেক্ষা রাখে না, এটা সত্যি হলে সেটা দেশের ক্রিকেটের জন্য হবে বড় ধরনের ধাক্কা। এটা বোঝে ভক্তরা, আর এমনটা বিশ্বকে জানাতে অগণিত দর্শক বেছে নিল বিজয় দিবস টি-টোয়েন্টি কাপের ফাইনাল ম্যাচটি।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও ইউসিবি বিসিবি একাদশ মুখোমুখি হয়েছিল মঙ্গলবার। এদিন অগণিত দর্শক পছন্দের দলকে উত্সাহ দিতে হাতে চার-ছক্কার প্লে-কার্ড, ফেস্টুন ও মুখে বাহারি রঙের আলপনা একে ক্রিকেটীয় সাজে সেজেছিলেন। আরেকটি ব্যানার ছিল তাদের হাতে, বিশ্বকে জানিয়ে দিল তারা চায় নির্ধারিতভাবেই হোক টুর্নামেন্ট তিনটি।

বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স সোসাইটির আয়োজনে ভিআইপি ও সাধারণ গ্যালারির ক্রিকেট প্রেমী দর্শকরা ব্যানার উচু করে মনের আবেগে কথা প্রকাশ করেছে। সবগুলো ব্যানারই ছিল ইংরেজিতে লিখা।

এরকমই একটি ব্যানারে লিখা ছিল ‘বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০১৪’তে আপনাদের সবাইকে আমন্ত্রণ। ’ ‘আমাদের হৃদয় ভেঙে দিও না’- আইসিসি ও এসিসির কাছে এমন আকুল আবেদন ছিল তাদের হাতে।

অন্য কোনো দেশে নয়, বাংলাদেশেই হোক টি-টোয়েন্টি বিশ্বকাপ,‘আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ চাই আমরাই’। আরও ছিল ‘আমরা ক্রিকেটকে ভালোবাসি। ’।

অংশগ্রহণকারী সকল দলকেই টি-টোয়েন্টি বিশ্বকাপে আমন্ত্রণ জানাল এক গ্রুপ দর্শক,‘বাংলাদেশের মাটিতে আমরা সব ক্রিকেট বীরদের দেখতে চাই। ’

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, ৩১ ডিসেম্বর ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad