ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ সফরে নেই মালিঙ্গা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৪
বাংলাদেশ সফরে নেই মালিঙ্গা!

কলম্বো: অনুশীলনে স্বতস্ফূর্ততা নেই, পারফরমেন্সেও দুর্বল। এজন্য বাংলাদেশ সফরে জাতীয় দল থেকে বাদ পড়তে পারেন লাসিথ মালিঙ্গা।

এমনটা জানিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)।

সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে ৩-২ ব্যবধানে ওয়ানডে সিরিজ হারের পর এসএলসি কর্মকর্তাদের উপলব্ধি দলের পারফরমেন্স চরম খারাপ। ডেইলি মিরর’কে এক সূত্র জানিয়েছে বেশ কয়েকজন সিনিয়র খেলোয়াড়কে বিশ্রাম দিয়ে তরুণদের জায়গা করে দেওয়া হবে আসন্ন এই সফরে।

বিশেষ করে মালিঙ্গার হতাশাজনক পারফরমেন্স ভাবাচ্ছে নির্বাচকদের,‘মালিঙ্গার শোচনীয় বোলিং ও ফিল্ডিংকে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে। এসএলসি প্রেসিডেন্ট জয়ন্ত ধর্মদাশা জাতীয় দলের নির্বাচক, সদস্য ও স্টাফদের সঙ্গে যোগাযোগ করে সিদ্ধান্ত নেবেন। ’

হাঁটুর চোটের কারণে ফিটনেস পরীক্ষাতেও অনীহা প্রকাশ করছেন ৩০ বছর বয়সী পেসার। সেরে ওঠারও কোনো চেষ্টা নেই জানালেন ওই সূত্র।

বর্তমানে অস্ট্রেলিয়ান বিগ ব্যাশ টি-টোয়েন্টি লিগে খেলা মালিঙ্গা পাকিস্তানের বিপক্ষে পাঁচ ওয়ানডে ম্যাচে প্রতি ওভার ছয় রানেরও বেশি দিয়ে নিয়েছেন মাত্র ছয় উইকেট। দুটি ম্যাচে ১০ ওভ‍ার করে বল করেও উইকেটশূন্য থেকেছেন।

দুটি টেস্ট ও দুটি টি-টোয়েন্টি খেলতে ২৪ জানুয়ারি বাংলাদেশে পৌঁছাবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। এরপর এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবে তারা।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, ২ জানুয়ারি ২০১৪
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।