ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

ক্রিকেট

নতুনদের নিয়ে বাংলাদেশের প্রাথমিক দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৪
নতুনদের নিয়ে বাংলাদেশের প্রাথমিক দল

ঢাকা: টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ৩০ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ। এই দলে বেশ কয়েকজন নতুন মুখ জায়গা করে নিয়েছে।



বাদও পড়েছেন তারকা মানের ক্রিকেটার। শাহরিয়ার নাফীস, নাঈম ইসলাম, নাজিমউদ্দিন, শাহাদাত হোসেন ও সোহরাওয়ার্দী শুভকে রাখ‍া হয়নি।

তবে দলে ফিরেছেন নাজমুল হোসেন, ইমরুল কায়েস ও জুনায়েদ সিদ্দিক। মাশরাফি মুর্তজাও আছেন এই দলে।

টি-টোয়েন্টির এই প্রাথমিক দল প্রথমবারের মতো জায়গা পেয়েছেন স্পিনার তাইজুল ইসলাম ও আরাফাত সানি, পেসার শুভাশীষ রায় ও তাসকিন আহমেদ এবং অলরাউন্ডার আলাউদ্দিন বাবু।

৩০ সদস্যের প্রাথমিক দল: মুশফিকুর রহিম (অধিনায়ক), মাহমুদউল্লাহ, তামিম ইকবাল, সোহাগ গাজী, এনামুল হক, সাকিব আল হাসান, নাসির হোসেন, আল-আমিন, মুমিনুল হক, শামসুর রহমান, মুক্তার আলী, রুবেল হোসেন, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, নাজমুল হোসেন, ইলিয়াস সানি, জিয়াউর রহমান, মাশরাফি বিন মুর্তজা, জহুরুল ইসলাম, শফিউল ইসলাম, আব্দুর রাজ্জাক, ইমরুল কায়েস, জুনায়েদ সিদ্দিক, আরাফাত সানি, মোহাম্মদ মিঠুন, আলাউদ্দিন বাবু, শুভাশীষ রায়, সৌম্য সরকার, তাইজুল ইসলাম ও ফরহাদ রেজা।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, ১৭ জানুয়ারি ২০১৪
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa