ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

ক্রিকেট

সংরক্ষিত আসনে লড়ছেন ক্রিকেটার নাফিসের স্ত্রী ঈশিতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৪
সংরক্ষিত আসনে লড়ছেন ক্রিকেটার নাফিসের স্ত্রী ঈশিতা

ঢাকা: জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ক্রিকেটার শাহরিয়ার নাফিসের স্ত্রী অ্যাডভোকেট ঈশিতা তাসমিন।

বৃহস্পতিবার তিনি ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম কিনে শুক্রবার জমা দিয়েছেন।



ঈশিতা তাসমিন উত্তরা ইউনির্ভাসিটিতে আইনের লেকচারার হিসেবে কর্মরত আছেন। একই সঙ্গে তিনি গাজীপুর জেলা জজ আদালতে প্র্যাকটিস করছেন।

ঈশিতা তাসমিনের বাবা আবদুল মান্নান পাঠান গাজীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। রাজনৈতিক পরিবারের সন্তান ঈশিতার বাবাও একজন আইনের লোক। তিনি গাজীপুর জেলার সরকারি উকিল।

শাহরিয়ার নাফিস বাংলানিউজকে বলেন, সে রাজনৈতিক পরিবারের সন্তান। সংসদ সদস্য হয়ে সে মানুষের কল্যানে কাজ করতে চায়।

ঈশিতা তাসমিন বাংলানিউজকে বলেন, যেহেতু আমি রাজনৈতিক পরিবারের সন্তান, ছোটবেলা থেকে বাবাকে রাজনীতি করতে দেখেছি। জাতির জনক বঙ্গবন্ধুর কথা শুনতে শুনতে বড় হয়েছি। বাংলাদেশের স্বাধীনতায় বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের অবদান আমাকে আকৃষ্ট করেছে। দেশের উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী
শেখ হাসিনার দৃঢ়তা ও সাহসী পথ চলা আমাকে রাজনীতিতে অংশগ্রহণের প্রতি অনুপ্রেরণা জুগিয়েছে।

তিনি আরও বলেন, আমি মুক্তিযুদ্ধের স্বপক্ষের দলটিতে রাজনৈতিক ক্যারিয়ার গড়ার মাধ্যমে জনগণের সেবা করতে চাই। একজন সংসদ সদস্য হয়ে বাঙালির উন্নয়ন ও মানবতার কল্যানে লড়াইরত শেখ হাসিনার সহযোদ্ধা হতে চাই।

বাংলাদেশ সময়: ০০২৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৪/আপডেট: ০২৪০ ঘণ্টা
সম্পাদনা: রাফিয়া আরজু শিউলী, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa