ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাকিবের সর্বনিম্ন দর এক কোটি রূপি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৪
সাকিবের সর্বনিম্ন দর এক কোটি রূপি

কলকাতা: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সর্বশেষ সাকিব আল হাসান খেলেছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। আগের নিয়ম অনুযায়ী ডলারের হিসাবে বাংলাদেশি অলরাউন্ডারকে জিতে নিতে তারা খরচ করে সোয়া চার লাখেরও বেশি।

এবার নতুন নিয়মে খেলোয়াড় কিনতে হবে রূপির হিসাবে। সেই হিসাবে বাংলাদেশের শীর্ষ দামি খেলোয়াড় হচ্ছেন এই বাঁহাতি অলরাউন্ডার।

বুধবার আইপিএল সপ্তম আসরের নিলামে তোলা ২৩৩ জন খেলোয়াড়দের তালিকা প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশের হয়ে এই তালিকায় আছেন সাকিব। তার সর্বনিম্ন দর ধরা হয়েছে এক কোটি রূপি। বাংলাদেশের আরও ছয় জন আছেন এখানে। পুনে ওয়ারিয়র্সের হয়ে আইপিএলের অভিজ্ঞতা পাওয়া ওপেনার ও হার্ডহিটার তামিম ইকবালের বেইজ প্রাইস ৫০ লাখ রূপি। আছেন এনামুল হক বিজয়, সোহাগ গাজী, নাসির হোসেন, মাহমুদউল্লাহ ও রুবেল হোসেন। এদের প্রত্যেকের সর্বনিম্ন দর ৩০ লাখ রূপি।

১২ ও ১৩ ফেব্রুয়ারি ব্যাঙ্গালুরু হতে যাওয়া এই নিলামের সর্বোচ্চ বেইজ প্রাইস দুই কোটি রূপি। এই দামের তালিকায় আছেন ভারতের বীরেন্দর শেবাগ, যুবরাজ সিং ও ইউসুফ পাঠান। এছাড়া সর্বনিম্ন এই দরে আছেন অ্যাশেজ জয়ের নায়ক অস্ট্রেলিয়ান পেসার মিচেল জনসন, জর্জ বেইলি ও ব্রাড হাডিন।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, ২৯ জানুয়ারি ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad