ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আইপিএলে থাকছেন না মরগান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৪
আইপিএলে থাকছেন না মরগান

লন্ডন: নিলামের ৪৮ ঘণ্টা আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সপ্তম আসর থেকে নাম প্রত্যাহার করে নিলেন ইংল্যান্ডের মিডল অর্ডার ব্যাটসম্যান ইয়ন মরগান। কেভিন পিটারসেনের অবসরের পর টেস্ট দলে জায়গা পেতে নিজেকে ব্যস্ত রাখতে এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।



১২ ফেব্রুয়ারি ব্যাঙ্গালুরুতে হবে নিলাম। এর আগে টুইটারে এমন ঘোষণা দিলেন মরগান,‘এবারের নিলাম থেকে আমার নাম প্রত্যাহারের অনুরোধ গ্রহণ করায় আইপিএলকে ধন্যবাদ দেই। আর টুর্নামেন্টকে শুভকামনা জানাই। ’

দুবছর ধরে সাদা পোশাকে দেখা যায়নি এই ব্যাটসম্যানকে। ২০১২ সালের শুরুতে পাকিস্তানের বিপক্ষে সর্বশেষ টেস্ট খেলা মরগান জায়গা ফিরে পেতে কাউন্টি চ্যাম্পিয়নশিপে খেলবেন মিডলসেক্সের হয়ে।

নাম প্রত্যাহার করে নেওয়ায় এখন কেন্দ্রীয় চুক্তির তালিকায় ইংলিশ হিসেবে আছেন শুধুমাত্র ইয়ান বেল। গত বছর কলকাতা নাইট রাইডার্সের হয়ে ১৪ ম্যাচে ৩০৭ রান করা মরগানের জন্য এবারের নিলামে বেস প্রাইস ধরা হয়েছিল দেড় কোটি রূপি।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, ১০ ফেব্রুয়ারি ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।