ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

এটাই অস্ট্রেলিয়ার সেরা দল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৪
এটাই অস্ট্রেলিয়ার সেরা দল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ঘোষিত অস্ট্রেলিয়ান দলকে অস্ট্রেলিয়ার ইতিহাসের সেরা টি-টোয়েন্টি দল হিসেবে উল্লেখ করলেন অলরাউন্ডার শেন ওয়াটসন।

মঙ্গলবার সকালে রাজধানীর রূপসী বাংলা হোটেলে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।



তিনি বলেন, ‘দলটি সেরা ব্যাটসম্যান-বোলার আর অভিজ্ঞ খেলোয়াড়দের সমন্বয়ে তৈরি। দলের সবাই ম্যাচ উইনার, এটিই আমাদের সেরা দল। তবে চোটের কারণে খেলতে না পারা জনসনকে অনেক মিস করবো। ’

দলে এ্যারন ফিঞ্চের জায়গা পাওয়ায় ব্যাটিং লাইনআপে পরিবর্তন প্রসঙ্গে তিনি বলেন, ‘ফিঞ্চ খুবই ভালো ক্রিকেট খেলে। সে ওয়ার্নারের সঙ্গে ওপেনিং করবে। ’

নিজের ব্যাটিং প্রসঙ্গে ওয়াটসন বলেন, ‘বাংলাদেশে সর্বশেষ ম্যাচে ১৫টি ছয় মেরে ১৮৫ রান করেছিলাম। যেখানেই ব্যাটিং করি এভাবেই পারফর্ম করতে চাই। ’

অস্ট্রেলিয়া দলের ম্যানেজমেন্টে পরিবর্তন প্রসঙ্গে তিনি বলেন, খেলার বাইরে ড্রেসিং রুমে আমদের অনেক ভালো সময় কাটে। এই ম্যানেজমেন্ট খুবই ভালো, কোনো মানসিক চাপ নেই। ড্যারেন লেহম্যান আমাদের অনেক প্রেরণা যোগায়।

ম্যাচ বাই ম্যাচ ভুল থেকে শিক্ষা নিচ্ছে অস্ট্রেলিয়া এবং প্রতিটি খেলোয়াড়ের পারফরম্যান্সে তারা ওয়ার্ল্ড কাপ জিতবে বলে জানান ডান হাতি এ অলরাউন্ডার।
টিম অস্ট্রেলিয়া: জর্জ বেইলি (অধিনায়ক), ড্যান ক্রিসচিয়ান, কৌল্টার নাইল, জেমস ফকনার, এ্যারন ফিঞ্চ, ব্র্যাড হ্যাডিন (উইকেট কিপার), ব্র্যাড হজ, ব্র্যাড হগ, গ্লেন ম্যাক্সওয়েল, জেমস মুইরহেড, মিচেল স্টারক, ডেভিড ওয়ার্নার, শেন ওয়াটসন, ক্যামেরুন হোয়াইট ও ডগ বোলিঙ্গার।
 
বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa