ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

ভালোভাবেই এগুচ্ছে দ. আফ্রিকার ইনিংস

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৪
ভালোভাবেই এগুচ্ছে দ. আফ্রিকার ইনিংস

জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়াম থেকে: টি-টোয়েন্টি বিশ্বকাপের ২৬তম ম্যাচে ইংল্যান্ড ও দ. আফ্রিকার সুপার টেনের খেলায় টস জিতে ফিল্ডিং নিয়েছে ইংলিশরা।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ১৪ ওভারে দুই উইকেটে ১১৬ রান করেছে।

ব্যাটিং ক্রিজে আছেন ডি ভিলিয়ার্স এবং জেপি ডুমিনি।

এর আগে প্রোটিয়াদের হয়ে ব্যাটিং ওপেন করতে আসেন হাশিম আমলা এবং ডি কক। দলীয় ২২ রানের মাথায় হাশিম আমলা স্ট্যাম্পিংয়ের ফাঁদ থেকে বেচেঁ যান। দলীয় ৯০ রানের মাথায় হাশিম আমলা সাজঘরে ফেরেন।

তবে আউট হওয়ার আগে টি-টোয়েন্টি ক্যারিয়ারে প্রথম অর্ধশতক করতে হাশিম আমলা ৩০ বল খেলেন। ৩৭ বলে ৫৬ রান করে সাজঘরে ফেরার আগে ৬ টি চার আর দুইটি ছক্কা হাঁকান হাশিম আমলা।

আরেক ওপেনার ডি কক ৩৩ বলে ২৯ রান করে ট্রেডওয়েলের বলে স্ট্যাম্পিং হয়ে সাজঘরে ফেরেন।

ছয় ওভারে তারা ৫২ রান করেছে বিনা উইকেটে। দলীয় ৫০ রান হয়েছে ৩৫ বল থেকে। প্রথম দশ ওভারে বিনা উইকেটে ৮৫ রান তোলে দ. আফ্রিকা। আর দলীয় শতক আসে ৭৬ বলে।

এর আগে দ. আফ্রিকা শ্রীলঙ্কার সঙ্গে হেরেছিল ৫ রানে, নিউজিল্যান্ডের সঙ্গে ২ রানে ও নেদারল্যান্ডসের সঙ্গে ৬ রানে জিতেছিল। অপরদিকে ইংল্যান্ড ডি/এল মেথডে ৯ রানে নিউজিল্যান্ডের সঙ্গে হেরে শ্রীলঙ্কার সঙ্গে ৬ উইকেটে জিতেছিল।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘন্টা, ২৯ মার্চ ২০১৪  আপডেট সময়: ২০৫৫ ঘন্ট


**ভালোভাবেই এগুচ্ছে দ. আফ্রিকার ইনিংস
**ব্যাটিংয়ে নেমেছে দ. আফ্রিকা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।