ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মিডল অর্ডারকে দুষলেন জর্জ বেইলি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫২ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৪
মিডল অর্ডারকে দুষলেন জর্জ বেইলি

মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম থেকে: ভারতের কাজে অস্ট্রেলিয়ার হারকে অসহায় আত্মসমপর্ণ বলা যেতে পারে। এ হারের মধ্য দিয়ে টি-টোয়েন্টির সেমিনালে উঠার স্বপ্ন ভঙ্গ  হলো অসিদের।



ব্যাটিং-বোলিংয়ে অসিরা হেরেছে মহেন্দ্র সিং ধোনিবাহিনীর কাছে। তবে ব্যাটিং ব্যর্থতা বেশি করে ডুবিয়েছে অস্ট্রেলিয়াকে। মাঠে অস্ট্রেলিয়াকে খুজে পাওয়া বেশ কঠিন ছিল।

ভারতের ১৫৯ রানের তাড়া করতে গিয়ে মাত্র ৮৬ রানে গুটিয়ে গেছে জর্জ বেইলিবাহিনী। ৩ ওভার ৪ বল বাকি থাকতেই গুটিয়ে যায় অস্ট্রেলিয়ার ইনিংস।

গো-হারা এ হারের কোনো অজুহাত দেখালেন না অস্ট্রেলিয়া অধিনায়ক জর্জ বেইলি। খেলা শেষে সংবাদ সম্মেলনে তিনি বাজে খেলাকেই দায়ী করলেন। তার কাছে এ হার একবারেই অপ্রত্যাশিত।

তিনি বলেন, খেলোয়াড়দের শর্ট সিলেকশন বেশ খারাপ ছিল। সবাই উইকেট দিয়ে আসছে সহজেই। তিন-চার উইকেট পড়ে যাওয়ার পর নিচের দিককার ব্যাটসম্যানরা ধরে খেললে এমন বাজেভাবে হারতে হতো না।

খেলোয়াড়দের মোটিভেশনে কোনো সমস্যা ছিল না বলে মন্তব্যতার। খুব বেশী আক্রমণাত্মক খেলতে গিয়ে আসল রূপ দেখাতে ব্যর্থ হয়েছেন অসিরা, এটিও বললেন তিনি।  

তিনি বলেন, প্রয়োজনের সময় দায়িত্ব নিয়ে খেলা দরকার তবে সেই জায়গায় ম্যাচের হাল ধরতে পারি নি। মিডল অর্ডারের ব্যর্থতায় মূলত এ পরাজয়।   

১ এপ্রিল নিয়ম রক্ষার ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া, বিপক্ষে বাংলাদেশ। বাংলাদেশেরও এটি নিয়ম রক্ষার ম্যাচ।

বাংলাদেশ সময়: ০০৫২ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।