ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

তামিমের চোট

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৪
তামিমের চোট তামিম ইকবাল

ঢাকা: জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল চোটে পড়েছেন। ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের ষষ্ঠ রাউন্ডের খেলায় সোমবার ডান হাতের কব্জিতে ব্যথা পান তিনি।

ব্যাটিং করতে নেমে ব্যথায় কাতর তামিম কিছুক্ষণ পরই ক্রিজ ছেড়ে যান।

দ্বিতীয় ইনিংসে তাই ১ রান করেই ড্রেসিংরুমে ফিরেন চট্টগ্রাম বিভাগের তারকা। ব্যাথা থাকার কারনে দলের বিপর্যয়েও পরে মাঠে নামেননি। মাঠ ছেড়ে চলে গেলে ব্যাটিংয়ে নেমেছিলেন আব্দুল আল মামুন।

মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে ক্রিকেট অপারেশন কমিটির চেয়ারম্যান ও সাবেক প্রধান নির্বাচক আকরাম খান তামিমের ইনজুরি বিষয়ে বলেন,‘ব্যথা সারতে ২ সপ্তাহ সময় লাগতে পারে। তবে এক্সরে রিপোর্ট পাওয়ার পর পুরো বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। ডাক্তার কি বলে সেটা উপর সিদ্ধান্ত নিতে হবে। ’

রাজশাহী বিভাগের বিপক্ষে প্রথম ইনিংসেও তিনি এক রান করে শফিউলের বলে আউট হন। একদিন হাতে রেখেই তার দল হেরেছে ৪০৩ রানের বিশাল ব্যবধানে।

কিছুদিন আগের তিনি ঘাঁড়ের চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে পড়েন। উন্নত চিকিৎসার জন্যে সিঙ্গাপুরে গিয়েছিলেন তিনি। এর আগে নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ান্ডে ম্যাচে তল পেটের ব্যথায় দল থেকে বাদ পড়েন।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, ১৫ এপ্রিল ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।