ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

আফগানদের বিশ্বকাপ প্রস্তুতি পাকিস্তানে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৪
আফগানদের বিশ্বকাপ প্রস্তুতি পাকিস্তানে ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: আফগানিস্তান ক্রিকেট দল ২০১৫ সালের বিশ্বকাপের জন্য প্রস্তুতির অংশ হিসেবে দুই সপ্তাহের ক্যাম্প করবে পাকিস্তানে। তাদের কোচ কবির খান এমনটি জানিয়েছেন।



এই ক্যাম্পটি শুরু হবে করাচিতে, ১৫ এপ্রিল থেকে। ওখানে সাবেক পাকিস্তানি অধিনায়ক আমির সোহেল এবং রশিদ লতিফ আফগান ব্যাটসম্যান এবং উইকেটকিপারদের নিয়ে কাজ করবেন।

এএফপিকে কবির খান বলেন,‘পরের মাসে অনুষ্ঠিত এশিয়ান ক্রিকেট কাউন্সিল ট্রফির মধ্য দিয়ে আমরা ব্যস্ত সময় পার করব। আমরা সর্বোচ্চ পয়েন্ট নিয়ে বিশ্বকাপে যেতে চাই। আর এজন্য ১৫ এপ্রিল থেকে করাচিতে আমরা দু’সপ্তাহের জন্য একটি ক্যাম্প করার পরিকল্পনা করেছি। ’

এ ব্যাপারে সোহেল বলেন,‘আফগানিস্তানের খেলোয়াড়রা যাতে আরও প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে পারে, সেভাবে তাদের তৈরি করব। পরের বছরের বিশ্বকাপে সেরা দলগুলোর বিপক্ষে যাতে তারা যথেষ্ট ভালো করে তার জন্য আমি চেষ্টা করব। ’

গত বছর অক্টোবরে বাছাইপর্ব পেরিয়ে প্রথমবারের মতো ওয়ানডে বিশ্বকাপে খেলার সুযোগ করে নেয় মোহাম্মদ নবীর দল। আর এবারই প্রথমবারের মতো ‍এশিয়া কাপে খেলে বাংলাদেশকে হারিয়ে চমক দেখায় আফগানরা।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘন্টা, ১১ এপ্রিল ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।