ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

পিটারসেনকে নিয়ে দিল্লির ভয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৪
পিটারসেনকে নিয়ে দিল্লির ভয়

ঢাকা: আইপিএলের সপ্তম আসরের পর্দা ওঠার তিন দিন আগে পিটারেসেনের ফিটনেস নিয়ে দুশ্চিন্তায় পড়েছে দিল্লি ডেয়ারডেভিলস। ইংলিশ তারকার ডান হাতের আঙ্গুলে এখনও ব্যান্ডেজ পরানো আছে।



পিটারসেন এবার দিল্লির অধিনায়ক হয়েছেন। গত সপ্তাহে আঙ্গুলে ব্যান্ডেজ নিয়ে তিনি দলে যোগ দেন। ওইদিন তিনি পালাম এয়ার ফোর্সের মাঠে পুরোদমে নেটে ব্যাটিং অনুশীলন করতে পারেননি।

দিল্লির একটি সূত্র ‘টাইমস অব ইন্ডিয়া’কে জানায়,‘পিটারসেনের হাতে চিঁড় ধরেছে। তাই তিনি অনুশীলনে তেমন ঝুঁকি নিতে চান না। তার জন্য একজন ভালো চিকিত্সক ঠিক করা হয়েছে যিনি দুবাইয়ে তাকে পর্যবেক্ষন করবেন। প্রথম ম্যাচেই হয়তো তিনি মাঠে নামতে পারবেন। ’

পিটারসেন কিন্তু মজা করলেন তার চোট নিয়ে,‘গত সপ্তাহে আঙ্গুলে আঘাত পেয়েছি, কিন্তু আমি এখন ভালো বোধ করছি। শুধু হাতে ব্যান্ডেজ লাগিয়ে রেখেছি আঙ্গুলগুলোকে রক্ষা করার জন্য। তাই আমি পরবর্তী কয়েক সপ্তাহে কারো সঙ্গে হাত মেলাতে পারব না। ’

চোটের কারনে পিটারসেন ২০১১’র আইপিএলে ডেকান চার্জার্সের হয়ে এবং ২০১৩’র আইপিএলে দিল্লির হয়ে খেলতে পারেননি। এবার তিনি ভারতীয় নয় কোটি রূপিতে দিল্লির অংশ হলেন।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘন্টা, ১৩ এপ্রিল ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।