ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

এবার টেনিসের ক্লাব কিনলেন শচীন!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৪
এবার টেনিসের ক্লাব কিনলেন শচীন! শচীন টেন্ডুলকার

মুম্বাই: ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) ফুটবলের ফ্র্যাঞ্চাইজি কোচিকে কিনেছেন শচীন টেন্ডুলকার। এই খবর পুরানো হতে না হতেই ইন্ডিয়ান টেনিস প্রিমিয়ার লিগের (আইপিটিএল) ফ্র্যাঞ্চাইজি মুম্বাইয়ের মালিকানা কিনলেন ব্যাটিং গ্রেট।

খবরটি জানিয়েছে একটি সংবাদমাধ্যম।

স্পোর্টসকীড়া তাদের প্রতিবেদনে জানায়, তামিলনাড়ু ভিত্তিক মিডিয়া কোম্পানি পিভিপি গ্রুপের সঙ্গে যৌথ মালিকানায় মুম্বাই কিনে নিয়েছেন ভারতীয় ব্যাটিং লিজেন্ড।

দীর্ঘদিন ধরেই টেনিসের খাসভক্তের পরিচয় দিয়ে এসেছেন শচীন। জন ম্যাকএনরো ছিলেন বাল্যকালের নায়ক। বয়সের সঙ্গে সাবেক এক নম্বর তারকা রজার ফেদেরারের ভক্ত হয়ে যান। অবশ্য খবরটি সত্যি হলে সুইস তারকার প্রতিদ্বন্দ্বী রাফায়েল নাদালকে সমর্থন করতে হবে অসংখ্য ব্যাটিং রেকর্ডের মালিককে।

কারণ মুম্বাইয়ের প্রথম সারির খেলোয়াড় হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন নাদাল। এই টুর্নামেন্ট ২৮ নভেম্বর থেকে শুরু হবে। মুম্বাই, ব্যাংকক, সিঙ্গাপুর ও দুবাইয়ের চারটি ফ্র্যাঞ্চাইজির অংশগ্রহণ নিশ্চিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, ১৫ এপ্রিল ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।