ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

আইপিএল থেকে ছিটকে পড়লেন গেইল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, মে ১২, ২০১৪
আইপিএল থেকে ছিটকে পড়লেন গেইল

ব্যাঙ্গালুরু: ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং তারকা ক্রিস গেইল চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসর থেকে ছিটকে পড়লেন। কাধের চোটের কারণে তিনি এই মৌসুমের বাকি খেলায় অংশ নিতে পারবেন না।



জ্যামাইকান এই ব্যাটসম্যান এবার আইপিএলে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলছেন। রাজস্থান রয়েলসের বিপক্ষে ম্যাচে রোববার চেন্বাস্বামী স্টেডিয়ামে খেলতে নেমেছিলেন গেইল। ম্যাচের চতুর্থ ওভারে রাজস্থানের ব্যাটসম্যান অজিঙ্কা রাহানের একটি শট ঠেকাতে ব্যাকওয়ার্ড পয়েন্টে ডাইভ দেন। এতে চোট পেলে মাঠ ছাড়তে বাধ্য হন গেইল। এরপর তাকে এক্স-রে করার জন্য হাসপাতালে নেয়া হয়।

গেইল আবুধাবিতে হওয়া প্রথম লেগের প্রথম চারটি ম্যাচে চোটের কারণে খেলতে পারেননি। এরপর মাঠে ফিরলেও তার রান ছিল ২০, ২৭, ৩৮, ৪ ও ১৯।

গেইলের পরিবর্তে ব্যাঙ্গালুরুর হয়ে কে মাঠে নামবেন তা এখনও ঠিক হয়নি। এর আগে ব্যাঙ্গালুরুর নিউ সাউথ ওয়েলসের ব্যাটসম্যান নিক ম্যাডিনসনকে চোটের কারণে খেলাতে না পেরে পরবর্তীতে দ. আফ্রিকার ব্যাটসম্যান রিলি রওসভকে দলে নিয়েছে। আর এবারে গেইলের স্থলাভিষিক্ত করতে হলে ব্যাঙ্গালুরুকে এই আসরের নিলামে অবিক্রিত থাকা কোনো খেলোয়াড়কে নিতে হবে।

ব্যাঙ্গালুরু পয়েন্ট টেবিলে রয়েছে ছয় নম্বরে। ৯ ম্যাচে ৬ হারে মাত্র ৩টি ম্যাচে জিতেছে গেইল, যুবরাজ, কোহলির ব্যাঙ্গালুরু। তাদের হাতে এখনও ৫টি ম্যাচ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘন্টা, ১২ মে ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।