ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ব্যাঙ্গালুরু থেকে সরছে না আইপিএল ফাইনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, মে ১৮, ২০১৪
ব্যাঙ্গালুরু থেকে সরছে না আইপিএল ফাইনাল

মুম্বাই: ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএল পুনর্বহালে মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশনের অনুরোধ প্রত্যাখ্যান করল ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড। ব্যাঙ্গালুরুতেই হবে ১ জুনের শিরোপার লড়াই।

শনিবার রাতে এক আলোচনা সভা শেষে আইপিএল গভর্নিং কাউন্সিল এই কথা জানায়।

বিসিসিআই সচিব সঞ্জয় প্যাটেল জানান,‘এমসিএ’র অনুরোধ আমলে নিয়েছিল গভর্নিং কাউন্সিল। কিন্তু মুম্বাই থেকে ব্যাঙ্গালুরুতে ফাইনাল সরিয়ে আনার সিদ্ধান্তে অটল থাকল তারা। ’

এমসিএ যুগ্ম সচিব নিতিন দালাল এই সিদ্ধান্তে হতাশা প্রকাশ করে বলেন,‘আনুষ্ঠানিকভাবে এমসিএ’কে কোনো তথ্য জানানো হয়নি। কিন্তু যদি তারা (বিসিসিআই) এই সিদ্ধান্ত নিয়ে থাকে তবে এমসিএ ও বিশেষ করে মুম্বাইয়ের ক্রিকেট ভক্তদের জন্য চরম হতাশার। ফাইনাল আয়োজনে সব প্রয়োজনীয় ব্যবস্থার নিশ্চয়তা দিয়েছিল এমসিএ। ’

এই সিদ্ধান্তে আইপিএলের সাত আসরে এসে একটি প্রথা ভাঙতে চলেছে। আগের বছরের চ্যাম্পিয়নরাই পরের আসরের ফাইনাল আয়োজন করে থাকে। অথচ কোনো আসরেই শিরোপা না জেতা ব্যাঙ্গালুরুর চিন্বাস্বামী স্টেডিয়ামেই হচ্ছে এবারের শিরোপার লড়াই।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, ১৮ মে ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।