ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

মিলার-আকসারের ব্যাটিংয়ে পাঞ্জাবের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৪
মিলার-আকসারের ব্যাটিংয়ে পাঞ্জাবের জয় ছবি: সংগৃহীত

ঢাকা: চ্যাম্পিয়নস লিগের ষষ্ঠ ম্যাচে ডেভিড মিলার ও আকসার প্যাটেলের অসাধারণ ব্যাটিংয়ের উপর ভর করে বারবাডোজ ট্রিডেন্টসের বিপক্ষে দুই বল বাকি থাকতে চার উইকেটের জয় পেল কিংস ইলেভেন পাঞ্জাব। এই আসরে এটি তাদের দ্বিতীয় জয়।



ক্যারিবীয়ান দলটির দেওয়া ১৭৫ রানের টার্গেটে খেলতে নেমে শুরুটা ভালোই করে পাঞ্জাব। উদ্বোধনী ব্যাটিংয়ে নামা ভিরেন্দার শেওয়াগ ও মানান ভোওরা মিলে ৩.৪ ওভারে করেন ৪১ রান। শেওয়াগ ৩১ রান করে জীভান মেন্ডিসের বলে এলবিডব্লিউ হন। আর রাভি রামপালের বলে কার্টারকে ক্যাচ দিয়ে ২৭ রান করে সাজঘরে ফেরেন ভোওরা।

এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকা পাঞ্জাবের হাল ধরেন মিলার। এর আগে অধিনায়ক জর্জ বেইলি ও গ্লেন ম্যাক্সওয়েল ১৬ ও সাত রান করে আউট হন। তবে শেষ ২২ বলে যখন ৪৪ রান প্রয়োজন তখন মাঠে আসেন আকসার। তিনি নয় বলে তিনটি চার ও একটি ছয়ে ২৩ রান করে অপরাজিত থাকেন।

আর শেষ ওভারের চতুর্থ বলে ছয় মেরে দলকে জয়ের বন্দরে নিয়ে যান মিলার। তিনি ৩৪ বলে তিনটি ছয় ও দুটি চারে ৪৬ রানে অপরাজিত থাকেন। পাঞ্জাব করে ১৯.৪ বলে ছয় উইকেটে ১৭৮ রান। বারবাডোজের রামপাল ও মেন্ডিস নেন দুটি করে উইকেট।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে ছয় উইকেট হারিয়ে ১৭৪ রান তোলে বারবাডোজ। ব্যক্তিগত সর্বোচ্চ রান করেন অপরাজিত থাকা রেমন রেফার। তিনি ৪২ বলে তিনটি চার ও চারটি ছয়ে ৬০ রান করেন। এছাড়া ৫০ রান আসে দিলসান মুনাওয়েরার ব্যাট থেকে। পাঞ্জাবের পারভিন্দার আওয়ানা নেন তিনটি উইকেট।

ম্যাচ সেরা হন ডেভিড মিলার।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ২১ সেপ্টেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।