ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ব্লিজার্ডের ঝড়ে হ্যারিকেনের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৪
ব্লিজার্ডের ঝড়ে হ্যারিকেনের জয় ছবি: সংগৃহীত

ঢাকা: এইডেন ব্লিজার্ডের ঝড়ো ব্যাটিংয়ে কেপ কোবরাকে ছয় উইকেটে হারালো হোবার্ট হ্যারিকেনস। চ্যাম্পিয়নস লিগের ষষ্ঠ ম্যাচে এক ওভার হাতে থাকতেই জয় তুলে নেয় অস্ট্রেলিয়ার দলটি।



কোবরার করা ১৮৪ রানের জবাবে ব্যাটিং করতে নেমে উদ্বোধনী জুটিতে ৫১ রান করে বেন ডাঙ্ক ও টিম পেইন। পেইন সাত রানে আউট হলেও অর্ধশতক করেন ডাঙ্ক। তিনি দশটি চারের সাহায্যে ৫৪ রান করে সাইব্রান্ট এনগেলব্রেচটের বলে জাস্টিন অনটংকে ক্যাচ দিয়ে আউট হন।

পরে ১৯ ওভারের শেষ বলে ছয় মেরে দলকে জেতান ব্লিজার্ড। বা-হাঁতি এই ব্যাটসম্যান ৪৮ বলে চারটি চার ও পাঁচটি ছয়ে ৭৮ রানে অপরাজিত থেকে ম্যাচ সেরাও হয়েছেন। এছাড়া ১৭ রানে অপরাজিত থাকেন জনাথন ওয়েলস। কোবরার এনগেলব্রেচট নিয়েছেন দুটি উইকেট।

এর আগে টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে ছয় উইকেট হারিয়ে ১৮৪ রান তোলে দ.আফ্রিকার দলটি। সর্বোচ্চ ৪২ রান করেন রিচার্ড লেভি। ৩২ রানে অপরাজিত থাকেন ভারনন ফিলেন্ডার। এছাড়া ২৫ রান করে করেন রবিন পিটারসন ও ডেন ভিয়াস। হ্যারিকেনসের বেন হিলফেনহাস ও বেন লোগনিল নিয়েছেন দুটি করে উইকেট।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘন্টা, ২১ সেপ্টেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।