ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ভারত দল ঘোষণা, নতুন মুখ কুলদিপ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৪
ভারত দল ঘোষণা, নতুন মুখ কুলদিপ কুলদিপ যাদব

ঢাকা: রুকি স্পিনার খ্যাত ভারতের উঠতি তারকা কুলদিপ যাদব ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ডাক পেয়েছেন। পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য বিসিসিআই ১৪ সদস্যের ভারতীয় দল ঘোষণা করেছে।



১৯ বছর বয়সী কুলদিপ ফার্স্ট ক্লাস ম্যাচ ও ভারতের অনূর্ধ্ব-১৯ দলে খেললেও এবারই প্রথম জাতীয় দলে ডাক পেয়েছেন। ৮ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের মধ্য দিয়ে কুলদিপের অভিষেক ঘটতে যাচ্ছে।

চ্যাম্পিয়ন্স লিগ টি-টোয়েন্টিতে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন কুলদিপ।

এছাড়া মহেন্দ্র সিং ধোনির দলে ডাক পেয়েছেন লেগ স্পিনার অমিত মিশ্র। তবে বিশ্রাম দেওয়ায় রবিচন্দ্রন অশ্বিনকে পাচ্ছে না স্বাগতিক ভারত।

ওয়ানডের প্রথম ম্যাচটি হবে কোচিতে ৮ অক্টোবর, দ্বিতীয়টি ১১ অক্টোবর দিল্লিতে, তৃতীয়টি হবে ১৪ অক্টোবর বিশাখাপত্তমে। শেষ দুটি হবে ১৭ ও ২০ অক্টোবর যথাক্রমে ধর্মশালা ও কলকাতায়।

ভারত দল: মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক),  শিখর ধাওয়ান, অজিঙ্কা রাহানে, বিরাট কোহলি, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, রবিন্দ্র জাদেজা, অমিত মিশ্র, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ সামি, মোহিত শর্মা, উমেশ যাদব, মুরালি বিজয় ও কুলদিপ যাদব।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, ৪ অক্টোবর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।