ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

মালিকের বোলিং অ্যাকশনে সন্দেহ প্রকাশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৪
মালিকের বোলিং অ্যাকশনে সন্দেহ প্রকাশ শোয়েব মালিক

ঢাকা: পাকিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার ও সাবেক অধিনায়ক শোয়েব মালিকের বোলিং অ্যাকশনকে সন্দেহের আওতায় নিয়েছে পিসিবি। দেশটির প্রথম শ্রেনীর ক্রিকেট কোয়াইদ-ই-আজম ট্রফিতে খেলা অবস্থায় তার প্রতি সন্দেহ প্রকাশ করে ম্যাচ আম্পায়াররা।



পরে ম্যাচের আম্পায়াররা পিসিবি’কে এ ব্যাপারে অবিহিত করে। এদিকে এক সূত্র থেকে জানা যায়, ম্যাচের পরে মালিকের বোলিং অ্যাকশনের ভিডিও ফুটেজ গুলো দেখা হয়েছে।

পিসিবি’র সূত্রটি জানায়, ‘শুক্রবার জাতীয় স্টেডিয়ামে করাচি ডলফিন বনাম জেটিবিএল এর ম্যাচের শেষ দিনে মালিকের কয়েকটি বোলিং ডেলিভারিতে সন্দেহ প্রকাশ করা হয়। আম্পায়ার ও ম্যাচ রেফারি এ বিষয়ে তদন্ত করছে। ’

বাংলাদেশে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে শেষ বারের মত জাতীয় দলের হয়ে খেলা মালিক এর আগেও একবার অবৈধ বোলিং অ্যাকশনের কারণে পাকিস্তান দল থেকে বাদ পড়েছিলেন।

২০১০ সালে ৩২ বছরের এই অল-রাউন্ডার পাকিস্তানের হয়ে শেষ টেস্ট খেলেছিলেন। আর ইংল্যান্ডে অনুষ্ঠিত চ্যাম্পিয়নস লিগে তিনি জাতীয় দলের হয়ে শেষ একদিনের ম্যাচে খেলেছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ২৫ অক্টোবর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।