ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

খেলোয়াড়দের সাথে মতৈক্যে ক্যারিবীয় বোর্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৪
খেলোয়াড়দের সাথে মতৈক্যে ক্যারিবীয় বোর্ড ছবি : সংগৃহীত

ঢাকা: ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সাথে খেলোয়াড়দের যে অচলাবস্থা সৃষ্টি হয়েছিল তা এখন সমাধানের পথে। এমনটাই দাবি করা হয়েছে ক্যারিবিয়ান বিভিন্ন পত্রিকায়।



সংবাদমাধ্যম গুলোতে বলা হয়, গত সপ্তাহে খেলোয়াড়দের সাথে বৈঠক শেষে তাদের সঙ্গে মতৈক্যে পৌঁছেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। এমতাবস্থায় আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজের সাউথ আফ্রিকা সফরে আর কোনো বাধা থাকলো না।

ক্যারিবিয়ান পত্রিকার রিপোর্টে বলা হয়, ওয়েস্ট ইন্ডিজ প্লেয়ার্স অ্যাসোসিয়েশন খেলোয়াড়দের চুক্তির ব্যাপারে তাদের ক্রিকেট বোর্ডের সাথে ঐক্যমতে পৌঁছেছে। এমতাবস্থায় খেলোয়াড়দের বেতন-ভাতা নিয়ে চলা অচলাবস্থা নিরসন হবে বলে আশ্বস্ত করেন ওয়েস্ট ইন্ডিজ প্লেয়ার্স অ্যাসোসিয়েশনের প্রধান ওয়েবেল হাইন্ডস।

উল্লেখ্য যে, গত মাসে ভারত সফরে একটি ওয়ানডে, টি-টোয়েনটি ও টেস্ট সিরিজ না খেলেই দেশে ফিরে যায় ব্রাভোরা। যার দরুণ ক্যারিবীয় ক্রিকেট বোর্ডের কাছে বিশাল অঙ্কের ক্ষতিপূরণ দাবি করে ভারতীয় ক্রিকেট বোর্ড। তারা প্রায় ৪২ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দাবি করে।

বিসিসিআই ক্ষতিপূরণ আদায়ে ক্যারিবীয় ক্রিকেট বোর্ডের কাছে ১৫ দিনের সময়সীমা বেঁধে দিয়েছে। এমতাবস্থায় ওয়েস্ট ইন্ডিজ প্লেয়ার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বিসিসিআই এর সাথে আলোচনার জন্য তিনজনের একটি টাস্ক ফোর্স গঠন করা হয়েছে।

ক্যারিবিয়ান পত্রিকার রিপর্টে আরো উল্লেখ করা হয়, গত মাসে ভারত সফরে পুরো সিরিজ না খেলে দেশে ফেরার কারণে খেলোয়াড়দের কোনো ক্ষতির সম্মুখীন হতে হবে না।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘন্টা, ৩ নভেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।