ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইনজুরিতে ক্লার্ক, দায়িত্ব পেলেন বেইলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৪
ইনজুরিতে ক্লার্ক, দায়িত্ব পেলেন বেইলি সংগৃহীত

ঢাকা: অস্ট্রেলিয়ার পার্থে অনুষ্ঠিত প্রথম ওডিআইতে হ্যামস্ট্রিং ইনজুরির কবলে পড়েছেন অজি অধিনায়ক মাইকেল ক্লার্ক। ইনজুরির কারণে পরের ম্যাচগুলোতে তার খেলাটা অনিশ্চিত হয়ে পড়েছে।



এদিকে ‍পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে দ.আফ্রিকাকে ৩২ রানে হারিয়েছে অজিরা। এতে করে ‍সিরিজে ১-০তে এগিয়ে ক্লার্কবাহিনী।

ক্লার্কের জায়গায় ‍অজি দলকে নেতৃত্ব দিবেন জর্জ বেইলি। এতে করে তিনি আবারও ক্যাঙ্গারুদের নেতৃত্বের ভার পেলেন। এর আগে ক্লার্কের অনুপস্থিতিতে ২০১৩ সালে প্রথমবারের মতো অজি দলের অধিনায়কত্ব পান বেইলি। এছাড়াও তিনি ২০১২ সালে টি-টোয়েনটি অধিনায়ক হয়েছিলেন।

বেইলিই এখন পর্যন্ত দ্বিতীয় অস্ট্রেলিয়ান যিনি কিনা একটি আন্তর্জাতিক না খেলেও টি-টোয়েনটি অধিনায়ক হয়েছিলেন। এর আগে অস্ট্রেলিয়ার সাবেক অলরাউন্ডার ডেব গ্রিগোরি নিজের অভিষেক টেস্টেই অধিনায়ত্ব পেয়েছিলেন।

উল্লেখ্য যে, অধিনায়ক হিসেবে অস্ট্রেলিয়াকে এ পর্যন্ত ২০টি ম্যাচে নেতৃত্ব দিয়েছেন বেইলি। এর মধ্যে নয়টিতে জয়, নয়টিতে হার ও বাকি দুই ম্যাচ ড্র হয়েছে।

আগামী ১৬ নভেম্বর অস্ট্রেলিয়ার পার্থে সিরিজের দ্বিতীয় ওডিআইতে অজি দলের মুখোমুখি হবে প্রোটিয়ারা।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘন্টা, ১৫ নভেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।