ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জিম্বাবুয়ের বিপক্ষে ওডিআই দল ঘোষণা করল বিসিবি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৪
জিম্বাবুয়ের বিপক্ষে ওডিআই দল ঘোষণা করল বিসিবি মাশরাফি বিন ম‍ুর্তজা

ঢাকা: জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম দুটি একদিনের ম্যাচের জন্য ১৩ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড। মাশরাফি বিন ম‍ুর্তজার নেতৃত্বে এই স্কোয়াড থেকে বাদ পড়েছেন নাসির হোসেন।



এদিকে দলে প্রথমবারের মত জায়গা পেলেন চলতি টেস্টের প্রথম ইনিংসে পাঁচ উইকেট পাওয়া লেগ স্পিনার জোবায়ের হোসেন লিখন। তবে টেস্টে ভালো খেলা বাহাঁতি স্পিনার তাইজুল ইসলামকে রাখা হয়নি এই স্কোয়াডে। তার পরিবর্তে দলে নেয়া হয়েছে আরেক বাহাঁতি স্পিনার আরাফাত সানিকে।

এছাড়া এই স্কোয়াডে নেয়া হয়েছে সদ্য আইসিসির বোলিং সন্দেহের তালিকা থেকে মুক্তি পাওয়া ফাস্ট বোলোর আল-আমিন হোসেন। আর তৃতীয় টেস্ট দলে সুযোগ পেয়ে শতক হাকানো ইমরুল কায়েসও আছেন এই দলে।

আগামী ২১ নভেম্বর চট্রগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুদলের প্রথম ওডিআই অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ দল: মাশরাফি বিন মুর্তজা(অধিনায়ক), সাকিব আল হাসান(সহ-অধিনায়ক), তামিম ইকবাল, এনামুল হক বিজয়, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, ইমরুল কায়েস, আল-আমিন হোসেন, রুবেল হোসেন, আরাফাত সানি ও জোবায়ের হোসেন লিখন।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, ১৫ নভেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।