ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হিউজের মৃত্যুতে কান্না থামাতে পারেনি অস্টিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৪
হিউজের মৃত্যুতে কান্না থামাতে পারেনি অস্টিন সংগৃহীত

ঢাকা: নিজে খেলোয়াড় থাকা অবস্থায় মাঠে ছিলেন আবেগহীন একজন ক্রিকেটার। কিন্তু অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান ফিল হিউজের মৃত্যুতে তিনি এবার আবেগপ্রবণ হয়ে পড়েছেন।

যার কথা বলা হচ্ছে তিনি অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক এবং কিংবদন্তি অজি ক্রিকেটার স্টিভ ওয়াহ।

স্টিভ ওয়াহ জানিয়েছেন, ফিল হিউজের মৃত্যু তাকে ব্যথিত করেছে। তিনি আরো জানান, হিউজের মৃত্যু সংবাদ শুনে তার ছেলে অস্টিন খুব বেশি ভেঙে পড়েছে।

৪৯ বছর বয়সী স্টিভ ওয়াহ বলেন, ‘হিউজ আমার ছেলের সঙ্গে যেসব কথা বলতো আমি সে কথার মূল্যায়ন করতাম। আমি যখন হিউজের মৃত্যু সংবাদ অস্টিনকে জানালাম, তখন সে কান্নায় ভেঙে পড়েছিল। ’

হিউজকে একজন, ‘সরল’ মানুষ অভিহিত করে ওয়াহ বলেন, অস্টিনের সঙ্গে হিউজকে প্রায়ই ক্রিকেট নিয়ে আলোচনা করতে শুনেছেন। তিনি বলেন, ‘আমি হিউজের সঙ্গে খুব একটা কথা বলিনি। কিন্তু প্রায়ই দেখতাম অস্টিনের সঙ্গে সে ক্রিকেট নিয়ে আলোচনা করছে। আমার দিকে তাকিয়ে শুধু ‘হ্যালো’ বলেই আবার অস্টিনের সঙ্গে আলোচনায় মেতে উঠতো হিউজ। ’

৩ ডিসেম্বর নিজ শহর ম্যাকসভিলে বলের আঘাতে মৃত্যুবরণ করা ফিল হিউজের অন্ত্যেষ্টি ক্রিয়া অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ২৫ নভেম্বর সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত সাউথ অস্ট্রেলিয়া ও নিউ সাউথ ওয়েলসের মধ্যকার শেফিল্ড শিল্ড ম্যাচে মাথায় গুরুতর আঘাত পান হিউজ। এরপর তাকে সিডনি সেন্ট ভিনসেন্টস হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয়।

কোমায় থেকে ২৭ নভেম্বর পৃথিবীর মায়া ত্যাগ করে পরলোক গমন করেন হিউজ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৫ বছর।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, ৩০ নভেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad