ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কিউই ওডিআই ও টি-টোয়েন্টি দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৪
কিউই ওডিআই ও টি-টোয়েন্টি দল ঘোষণা ছবি: সংগৃহীত

ঢাকা: পাকিস্তানের বিপক্ষে ওডিআই এবং টি-টোয়েন্টি সিরিজ সামনে রেখে দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। ইতোমধ্যেই পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের টেস্ট সিরিজ শেষ হয়েছে।

টেস্ট সিরিজটি ১-১ সমতায় শেষ হয়।

এদিকে এ মাসেই শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও ওডিআই সিরিজ সামনে রেখে বিশ্রাম দেওয়া হয়েছে দলের নিয়মিত অধিনায়ক ব্র্যান্ডন ম্যাককালামকে। তার যায়গায় কিউই দলকে নেতৃত্ব দিবেন কেন উইলিয়ামসন।

ম্যাককালাম ছাড়াও বিশ্রাম দেওয়া হয়েছে ফাস্ট বোলার টিম সাউদি ও ট্রেন্ট বোল্টকে। অন্যদিকে প্রায় এক বছর পর দলে ঢুকেছেন অলরাউন্ডার অ্যান্টন ডেভচিচ। তিনি গত বছরের নভেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন।

আগামী ৪ ডিসেম্বর দু’দলের মধ্যকার দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি অনুষ্ঠিত হবে। অন্যদিকে পাঁচ ম্যাচের ওডিআই সিরিজ শুরু হবে ৮ ডিসেম্বর।

টি-টোয়েন্টি ও ওডিআই স্কোয়াড:
কেন উইলিয়ামসন, কোরি অ্যান্ডারসন, ডিন ব্রাউনলি, অ্যান্টন ডেভচিচ, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম লাথাম, মিচেল ম্যাক্লেনাগান, নাথান ম্যাককালাম, কাইর মিলস, অ্যাডাম মিলনি, জেমস নিশাম, লুক রনছি, রস টেইলর, ড্যানিয়েল ভেট্টরি।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘন্টা, ০১ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।