ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

প্রথম টেস্টের আগেই দলে ফিরছেন ধোনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৪
প্রথম টেস্টের আগেই দলে ফিরছেন ধোনি মহেন্দ্র সিং ধোনি

ঢাকা: অস্ট্রেলিয়ার বিপক্ষে চার ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্টের জন্য ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে বিশ্রাম দেওয়া হয়েছিল। কিন্তু অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ফিলিপ হিউজের অনাকাঙ্খিত মৃত্যুতে নির্ধারিত সময়ের পাঁচদিন পর প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে।

এরই সুবাদে প্রথম টেস্ট শুরুর আগেই ভারতীয় স্কোয়াডে যোগ দিবেন ধোনি।

আগামী পাঁচ ডিসেম্বর অস্ট্রেলিয়ায় ভারতীয় দলের সঙ্গে যোগ দিবেন ধোনি। এদিকে হিউজের মৃত্যুর কারণে প্রথম টেস্ট ম্যাচ চার ডিসেম্বর থেকে সরিয়ে নয় ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে। অর্থাৎ প্রথম টেস্টেই ধোনির খেলার খেলার সম্ভাবনা রয়েছে।

বিসিসিআই সেক্রেটারি সঞ্জয় প্যাটেল জানিয়েছেন, অ্যাডিলেডে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টের আগেই দলে ‍ফিরবেন ধোনি। তবে এ ম্যাচে তিনি খেলতে পারবেন কিনা তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। এটা সম্পূর্ণ টিম ম্যানেজশ্যান্টের উপর নির্ভর করছে।

এর আগে প্রথম টেস্টের জন্য ধোনির যায়গায় উইকেটকিপার-ব্যাটসম্যান হিসেবে হৃদ্দিমান সাহাকে দলে নেওয়া হয়েছিল। অপরদিকে ধোনির অনুপুস্থিতিতে দলকে নেতৃত্ব দেওয়ার কথা বিরাট কোহলির।

আগামী নয় ডিসেম্বর অস্ট্রেলিয়ার অ্যাডিলেডে দুদলের মধ্যকার প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘন্টা,  ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।