ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ভিক্টোরিয়াকে হারিয়েছে আবাহনী

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৪
ভিক্টোরিয়াকে হারিয়েছে আবাহনী ছবি : শোয়েব মিথুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে জয় পেয়েছে আবাহনী লিমিটেড। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আবাহনী ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ভিক্টোরিয়াকে।



টসে জিতে আবাহনীর অধিনায়ক জিয়াউর রহমান আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। আর তার সিদ্ধান্তকে সঠিক প্রমান করেন নাজমুল অপু, সাকলাইন সজীবরা।

ভিক্টোরিয়াকে ৪৮.২ ওভারে ১৫৯ রানেই গুটিয়ে দেয় আবাহনীর বোলাররা। ভিক্টোরিয়ার হয়ে সর্বোচ্চ ৪৫ রান করেন সোহরাওয়ার্দি শুভ। নাজমুলের বলে এলবি’র ফাঁদে পড়ার আগে তিনি ৬টি চারের সাহায্যে করেন ৬৬ বলে ৪৫ রান। এছাড়া দ্বিতীয় সর্বোচ্চ ৩১ রান আসে ওপেনার ইমরুল কায়েসের ব্যাট থেকে।

আবাহনীর হয়ে ৪ উইকেট তুলে নেন নাজমুল অপু। এছাড়া দুটি করে উইকেট পান মোস্তাফিজুর রহমান এবং সাকলাইন সজীব। একটি করে উইকেট নেন নাসির হোসেন এবং শুভাশিষ রায়।

মাত্র ১৬০ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে দুই উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় আবাহনী। ধীর গতিতে ব্যাটিং করে আবাহনী জয় পেতে খেলে ৪৬.২ ওভার।

দলের হয়ে ওপেনার আবদুল মজিদ করেন অপরাজিত ৫০ রান (১৪৮ বলে)। এছাড়া ৬৭ বলে ৭টি চার হাঁকিয়ে ৫৪ রান করে আউট হন আরেক ওপেনার লিটন কুমার। তৃতীয় ব্যাটসম্যান হিসেবে নামা রাকিবুল হাসান করেন ২০ রান (৩৬ বলে)। আর নাসির হোসেন করেন অপরাজিত ৩০ রান। ২৭ বল খেলে নাসির দুটি ছয়ের পাশাপাশি ৩টি চার মারেন।

ম্যাচ সেরার পুরস্কার উঠে আবাহনীর নাজমুল অপুর হাতে।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, ০৪ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।