ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

ক্রিকেট

কোহলিই থাকছেন ভারতের অধিনায়ক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৪
কোহলিই থাকছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি

ঢাকা: আগামীকাল অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টে মুখোমুখি হবে ভারত। নিয়মিত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি পুরোপুরি ইনজুরিমুক্ত না হওয়ায় এ ম্যাচে ভারতীয় দলের অধিনায়কত্ব করবেন বিরাট কোহলি।



প্রথম টেস্টে এমনিতেই খেলার কথা ছিল না ধোনির। কিন্তু অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান হিউজের মর্মান্তিক মৃত্যুর কারণে প্রথম টেস্ট ম্যাচ চার ডিসেম্বর থেকে সরিয়ে নয় ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে। এর ফলে ধোনির এ ম্যাচে খেলার সম্ভাবনা সৃষ্টি হয়।

ধোনি গত পাঁচ তারিখে ভারতীয় দলের সঙ্গে যোগ দিয়েছেন। কিন্তু তিনি এ কয়েকদিনের মধ্যেও আঙ্গুলের ইনজুরি থেকে পুরোপুরি সেরে উঠতে পারেন নি। যার ফলে অ্যাডিলেডে অনুষ্ঠেয় প্রথম টেস্টে খেলতে পারবেন না ধোনি।

ধোনির জায়গায় খেলবেন উইকেটকিপার-ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা। সাহা এর আগে ভারতের হয়ে দুটি টেস্ট ম্যাচ খেলেছিলেন। এই অ্যাডিলেডেই ২০১২ সালে অনুষ্ঠিত টেস্ট ম্যাচে ভারতীয় দলে ছিলেন সাহা। কাকতালীয়ভাবে ঐ ম্যাচেও ইনজুরির কারণে খেলতে পারেন নি ধোনি।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘন্টা, ০৮ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।