ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

ক্রিকেট

বাদলকে ‘আবর্জনা’ বললেন সুজন

স্পোর্টস করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৪
বাদলকে ‘আবর্জনা’ বললেন সুজন ছবি: সায়মন/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বাংলাদেশে ক্রিকেট বোর্ড (বিসিবি) ও বিসিবি পরিচালকদের নিয়ে লিজেন্ডস অব রূপগঞ্জ ক্রিকেট ক্লাবের কর্ণধার লুৎফর রহমান বাদলের অশালীন মন্তব্যে বেজায় ক্ষেপেছেন বোর্ডের পরিচালক খালেদ মাহমুদ সুজন।

বাদল অশালীন মন্তব্য করেন সুজন সম্পর্কেও।

এর জবাবে লুৎফর রহমান বাদলকে ‘আবর্জনা’র সঙ্গে তুলনা করলেন বাংলাদেশ দলের সাবেক এ অধিনায়ক।

লৎফুর রহমান বাদলের অশালীন মন্তব্যের জবাব দিতে গিয়ে আপনারাও কী অশালীন শব্দ ব্যবহার করছেন না?-  সাংব‍াদিকদের এমন প্রশ্নের জবাবে সুজন বলেন, অবশ্যই তাকে ‘আবর্জনা’ বলা যায়। আবর্জনা না হলে তিনি এমন কথা বলতে পারেন না। উনি আবর্জনা বলেই সাবেক অধিনায়ককে এরকম কথা বলতে পেরেছেন।

তিনি বলেন, উনি একসময় ‘আর্বজনা’ই ছিলেন। কিন্তু আজ অনেক টাকার মালিক বলেই এরকম কথা বলেছেন। ওনার যা প্রাপ্য তার চেয়ে অনেক ভালোভাবে কথা বলছি।

গত মঙ্গলবার (৩ ডিসেম্বর)  বিকেএসপিতে  খালেদ মাহমুদ সুজনকে বাংলাদেশ ক্রিকেটের ‘কলঙ্ক’ বলে অভিহিত করেছিলেন লুৎফর রহমান বাদল।

বাদল তার মন্তব্যে নাজমুল হাসান পাপনসহ বিসিবির পরিচালকদের ‘চাকর’র সঙ্গে তুলনা করেছিলেন। এর জবাবে সুজনের পাল্টা প্রশ্ন, এ দেশে থাকতে হলে আমাদের সবাইকে ব্যবসায়ী হতে হবে?  চাকরি করলেই কি সবাই চাকর? শেয়ার মার্কেট থেকে কিছু টাকা এনে আজ উনি চাকর বলছেন। অনেক বড় ব্যবসায়ী হয়ে গেছেন? আর আমাদের মানুষ মনে করবেন না?

আই  ডোন্ট কেয়ার
খালেদ মাহমুদ সুজন বেশ আত্মবিশ্বাসের সঙ্গে সাংবাদিকদের বলেন  ক্রিকেটকে এগিয়ে নিতে ঘাস কাটা থেকে শুরু করে দরকার হলে বিসিবির দশটা পজিশনে কাজ করব। আই ডোন্ট কেয়ার।

খালেদ মাহমুদ সুজন বলেন, ক্রিকেট আজ যে অবস্থায় রয়েছে এরকম ছিল না একসময়। এখন অনেক লাইট জ্বলে, অনেকেই গাড়ি হাঁকান। কিন্তু একসময় ক্রিকেট বোর্ড ছিল একরুমে আবদ্ধ। অনেক কষ্টে ক্রিকেটকে তুলে এনেছি। আজকে দু’চারটা লোক এসে আমাদের ক্রিকেটারদের সম্পর্কে বাজে কথা বলবে, আমাদের পক্ষে তা মানা সম্ভব নয়।

লুৎফর রহমান বাদলকে তার মন্তব্যের জন্য বিসিবির ডিসিপ্লিন্যারি কমিটি ঢাকা মেট্রোপলিটন ক্রিকেট কমিটির মাধ্যমে চিঠি দেবে বলেও জানান খালেদ মাহমুদ সুজন।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।