ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

অজি ব্যাটসম্যানদের সামনে হতাশ ভারতীয় বোলাররা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৪
অজি ব্যাটসম্যানদের সামনে হতাশ ভারতীয় বোলাররা ছবি : সংগৃহীত

ঢাকা: কাঁধের ইনজুরি সত্বেও ব্যাটিংয়ে নেমে ক্যারিয়ারের ২৮ তম সেঞ্চুরি তুলে নিলেন মাইকেল ক্লার্ক। সেই সঙ্গে ক্রিজে সেট ব্যাটসম্যান স্টিভেন স্মিথের পঞ্চম সেঞ্চুরিতে বৃষ্টিভেজা দিনেও ভারতীয় বোলারদের শাসন করলো ‍অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানরা।



ক্লার্ক ও স্মিথ মিলে ষষ্ঠ উইকেট জুটিতে ১৬৩ রানের জুটি গড়ে। শেষ ৩০ ওভারে দুজনে মিলে ভারতীয় বোলারদের সুযোগ না দিয়ে ২১ টি চার মারেন। তবে ‍অজি অধিনায়ক ১২৮ রানে আউট হলে পরে আলোর স্বল্পতার কারনে দ্বিতীয় দিনের খেলা বন্ধ হয়ে যায়। তবে ১৬২ রানে অপরাজিত থাকা স্মিথের কল্যানে দিন শেষে সাত উইকেট হারিয়ে ৫১৭ রান তোলে ‍স্বাগতিকরা।

এদিকে চার ম্যাচ সিরিজের প্রথম টেস্টে অ্যাডিলেডে আগের দিন ৬০ রান করে ইনজুরিতে পড়ে ক্লার্ক। পরে রিটার্ড হার্ট হয়ে প্যাভিলিওনে ফিরে যান তিনি। তবে এদিন স্মিথের সঙ্গে ব্যাটিং শুরু করেন তিনি। আর স্মিথ ৭২ রানে দিন শুরু করেন।

ভারতীয় বোলারদের মধ্যে দুটি করে উইকেট পান মোহাম্মদ শামি, ভারন অ্যারন ও করন শর্মা। আগামীকাল স্মিথের সঙ্গে শুন্য রানে ব্যাটিংয়ে নামবেন মিচেল জনসন।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, ১০ ডিসেম্বর ২০১৪
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।