ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রুপগঞ্জের সহজ জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৪
রুপগঞ্জের সহজ জয় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের ম্যাচে লিজেন্ডস অব রুপগঞ্জের বিপক্ষে মাঠে নামে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এ ম্যাচে তামিম ইকবালের ব্যাটে ভর করে ৬ উইকেটের সহজ জয় তুলে নেয় রুপগঞ্জ।



টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রুপগঞ্জের অধিনায়ক সাকিব আল হাসান। কুয়াশার কারণে ৫০ ওভারের ম্যাচ ৪৫ ওভারে নামানো হয়। আগে ব্যাটিং করে শেখ জামাল ৮ উইকেট হারিয়ে তোলে ১৬৭ রান।

দলের হয়ে সর্বোচ্চ ৬৪ রান করেন চার নম্বরে ব্যাটিংয়ে নামা শেখ জামালের অধিনায়ক তুষার ইমরান। এছাড়া শেষ দিকে নাহিদুল ইসলাম ৩৪ বলে ৪৩ রান করে অপরাজিত থাকেন।

রুপগঞ্জের হয়ে শরিফ উল্লাহ তিনটি, আবুল হাসান দুটি আর একটি করে উইকেট নেন সাকিব, শহিদ এবং আসহার জাইদি।

১৬৮ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে রুপগঞ্জের ওপেনার তামিম ইকবালের ব্যাটে ভর করে সহজেই জয় তুলে নেয় রুপগঞ্জ। তামিম ৯০ বলে ১০টি চারের সাহায্যে ৭৩ রান করে সোহাগ গাজীর বলে অমিত মজুমদারের তালুবন্দি হন।

এছাড়া রুপগঞ্জের হয়ে অলোক কাপালি করেন অপরাজিত ৩০ রান। জুনায়েদ সিদ্দিক ২৪ রান করে আউট হলেও সাকিব মাত্র ১৫ বলে ২৭ রান করে অপরাজিত থাকেন।

৩৬.২ ওভার ব্যাট করে ৪ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় রুপগঞ্জ।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ১৪ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।