ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ক্যারিবীয় দলের নতুন অধিনায়ক হোল্ডার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৪
ক্যারিবীয় দলের নতুন অধিনায়ক হোল্ডার জেসন হোল্ডার

ঢাকা: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাঁচ ম্যাচ ওডিআই সিরিজে খেলবেন না ওয়েস্টইন্ডিজ দলের নিয়মিত অধিনায়ক ডোয়াইন ব্রাভো। তার জায়গায় দলকে নেতৃত্ব দিবেন ফাস্ট বোলার জেসন হোল্ডার।

আগামী বছর জানুয়ারীর ১৬ তারিখ থেকে ওডিআই সিরিজ শুরু হবে।

ব্রাভো ছাড়াও ওডিআই সিরিজে দলে থাকবেন না সাবেক অধিনায়ক ড্যারেন সামি ও কিরন পোলার্ড। তবে এ তিনজন ওডিআই সিরিজে না থাকলেও টি-টোয়েন্টি সিরিজে খেলবেন। দু’দলের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে জানুয়ারীর নয় তারিখে।

ওয়েস্টইন্ডিজ ক্রিকেট বোর্ডের একটি প্রেস রিলিজের মাধ্যমে দলটির নির্বাচক ক্লাইভ লয়েড জানিয়েছেন, ভবিষ্যতের কথা মাথায় রেখেই হোল্ডারকে অধিনায়কত্বের দায়িত্ব দেওয়া হয়েছে।

২৩ বছর বয়সী এ ডানহাতির ওডিআইতে অভিষেক ঘটে ২০১৩ সালের ফেব্রুয়ারি মাসে। অস্ট্রেলিয়ার বিপক্ষে তিনি অভিষেক ম্যাচ খেলেছিলেন। এখন পর্যন্ত ২১টি ওডিআই ম্যাচ খেলেছেন। যেখানে ২১ ম্যাচে নিয়েছেন ২৯ উইকেট।

ও.ইন্ডিজ ওডিআই দল: জেসন হোল্ডার, সুলেমান বেন, কার্লোস ব্রেথওয়েট, জোনাথন কার্টার, সেলডন কোয়েট্রেল, নারশিঙ্গ দিওনারাইন, লিওন জনসন, ক্রিস গেইল, দিনেশ রামদিন, আন্দ্রে রাসেল, মারলন স্যামুয়েলস, লেন্দেল সিমন্স, ডোয়াইন স্মিথ ও জেরম টেইলর।

বাংলাদেশ সময়: ১২২৪ ঘন্টা, ২১ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।