ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইনজুরির ‍কারণে প্রথম টেস্টে নেই অ্যান্ডারসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৪
ইনজুরির ‍কারণে প্রথম টেস্টে নেই অ্যান্ডারসন কোরি অ্যান্ডারসন / ছবি: সংগৃহীত

ঢাকা: শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে খেলতে পারবেন না নিউজিল্যান্ডের কোরি অ্যান্ডারসন। তিনি বর্তমানে কুঁচকির ইনজুরিতে ভুগছেন।

আগামী ২৬ ডিসেম্বর প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে।

সদ্য শেষ হওয়া পাকিস্তানের বিপক্ষে ওডিআই সিরিজের চতুর্থ ম্যাচে ইনজুরিতে পড়েছিলেন অ্যান্ডারসন। যার কারণে সিরিজ নির্ধারনী পঞ্চম ম্যাচে খেলতে পারেন নি। পাকিস্তানের বিপক্ষে ৩-২ ব্যবধানে সিরিজ জিতেছিল কিউইরা।

এদিকে প্রথম টেস্টের জন্য ঘোষিত স্কোয়াডে জায়গা হয়নি স্পিনার ইশ সোধির। তিনি সদ্য শেষ হওয়া পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে দলে ছিলেন। তবে দলে সুযোগ পেয়েছেন অফ স্পিনার মার্ক ক্রেইগ। এছাড়াও দীর্ঘদিন পর টেস্ট দলে ফিরেছেন অলরাউন্ডার ডিন ব্রাউনলি। তিনি কিউইদের হয়ে ২০১৩ সালের মে মাসে ইংল্যান্ডের বিপক্ষে সর্বশেষ টেস্ট ম্যাচ খেলেছিলেন।

প্রথম টেস্টের দল: ব্রেন্ডন ম্যাককালাম, ট্রেন্ট বোল্ট, ডগ ব্রেসওয়েল, ডিন ব্রাউনলি, মার্ক ক্রেইগ, টম লাথাম, জেমস নিশাম, হামিশ রাদারফোর্ড, টিম সাউদি, রস টেইলর, নেইল ওয়াগনার, বিজে ওয়াটলিং ও কেন উইলিয়ামসন।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘন্টা, ২১ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।