ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

জানুয়ারিতে বিগব্যাশে সাকিব

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৪
জানুয়ারিতে বিগব্যাশে সাকিব ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম / ফাইল ফটো

ঢাকা: অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেট আসর বিগব্যাশে খেলতে পারেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান। এটা পুরোনো খবর হলেও নতুন খবর সাকিব পরের মাসের প্রথম সপ্তাহেই অস্ট্রেলিয়াতে পাড়ি জমাতে পারেন বিগব্যাশের আসর মাতাতে।



রোববার বিকেলে সংবাদমাধ্যমের সামনে এমনটিই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরি সুজন।

তিনি জানান, জানুয়ারি মাসের প্রথম সপ্তাহের যেকোনো দিন সাকিব আল হাসান বিগব্যাশ খেলতে যেতে পারেন। বিগব্যাশের দলগুলোর সঙ্গে তার কথাবার্তা চলছে। চলতি মৌসুমেই লিগে খেলতে চেয়ে বিসিবির ছাড়পত্র চেয়ে আবেদন করেছেন সাকিব।

বিদেশী লিগে খেলার ব্যাপারে নিষেধাজ্ঞা থাকায় বিগব্যাশ শুরুর আগে সাবেক দল অ্যাডিলেড স্ট্রাইকার্সের প্রস্তাব ফিরিয়ে দেন সাকিব। তবে, নিষেধাজ্ঞা উঠে যাওয়ায় এবারে তিনি সেখানে খেলার অনুমতি চেয়েছেন।

ধারণা করা হচ্ছে অ্যাডিলেড স্ট্রাইকার্সের হয়ে মাঠে নামবেন সাকিব। তবে, ক্লাবটির পক্ষ থেকে এমন কিছু জানা যায়নি। তাছাড়া গুঞ্জন রয়েছে মেলবোর্ন রেনেগেডসের জার্সিতেও মাঠে নামতে পারেন তিনি।

এদিকে, সামনের আসরেও সাকিবকে দলে রাখার কথা নিশ্চিত করেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ, আইপিএলের দল কোলকাতা নাইট রাইডার্স।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ২১ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।