ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

হাত মেলালেন না আফ্রিদি (ভিডিওসহ)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৪
হাত মেলালেন না আফ্রিদি (ভিডিওসহ)

ঢাকা: পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পাকিস্তানের তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি পুরস্কার নেওয়ার সময় হাত মেলাননি স্পন্সর প্রতিষ্ঠানের মহিলা এক কর্মকর্তার সঙ্গে। আর তারই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে বিভিন্ন ওয়েব সাইটে।



আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে নিজেদের পঞ্চম ও শেষ ম্যাচে জয় পেয়েছে নিউজিল্যান্ড। চতুর্থ ম্যাচ শেষে ২-২ এ সমতা থাকা পাকিস্তানকে ৬৮ রানে হারায় কিউইরা। কেন উইলিয়ামসন, রস টেইলর আর ম্যাট হেনরির দারুণ পারফরমেন্সে অঘোষিত ফাইনালে জয় তুলে নেয় নিউজিল্যান্ড।

এরপর স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ শেষে শুরু হয় পুরস্কার বিতরণী অনুষ্ঠান। পাকিস্তান দলের অধিনায়ক আফ্রিদিকে ডাকা হয় পুরস্কার গ্রহনের জন্য। মাস্টার ব্লাস্টারের পুরস্কারের চেক আফ্রিদির হাতে তুলে দেন স্পন্সর প্রতিষ্ঠানের মহিলা এক কর্মকর্তা।

চেক প্রদানের সময় মহিলা ঐ কর্মকর্তা আফ্রিদির দিকে হাত বাড়িয়ে দেন হ্যান্ডশেক করার জন্য। কিন্তু আফ্রিদির সে দিকে কোন ভ্রুক্ষেপ নেই। তিনি হ্যান্ডশেক না করেই ছবির জন্য পোজ দিতে দাঁড়িয়ে যান। অবাক হয়ে কিছু একটা বলেন সেই মহিলা কর্মকর্তা। এ সময় মহিলাটির দিকে তাকাননি আফ্রিদি।

আফ্রিদির হ্যান্ডশেক না করার দৃশ্যটির ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

** ভিডিও


বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ২২ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।