ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দর্শককে চড় মারলেন ইউসুফ পাঠান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৪
দর্শককে চড় মারলেন ইউসুফ পাঠান ইউসুফ পাঠান

ঢাকা: ভারতীয় ক্রিকেট তারকা ইউসুফ পাঠান এক তরুণ দর্শককে অশ্লীল মন্তব্যের কারণে ড্রেসিংরুমে ডেকে নিয়ে চড় মেরেছেন। রঞ্জী ট্রফির বারোদা বনাম জম্বুকাশ্মীর ম্যাচের সময় এই ঘটনা ঘটে বলে জানা যায়।

আর এ কান্ডে পাঠানের বিরুদ্ধে বিসিসিআইয়ের নিকট একটি রিপোর্ট পাঠানো হয়েছে।

স্বাগতিক হিসেবে খেলতে নামা বারোদার অলরাউন্ডার ইউসুফ পাঠান রিলাইন্স ক্রিকেট স্টেডিয়ামে ব্যাট করার সময় এক তরুণ দর্শক পাঠানকে উদ্দেশ্য করে অশ্লীল মন্তব্য করেন। আর তাতেই রেগে যান তিনি। এ সময় তাকে কিছুটা বিপর্যস্ত দেখা যায়।

বারোদা ক্রিকেট এসোসিয়েশনের (বিসিএ) সেক্রেটারি স্নেহাল পারিখ এ প্রসঙ্গে বলেন, ‘ম্যাচে পাঠান যখন ব্যাট করছিলেন, তখন ঐ ছেলেটি পাঠানের সাথে অন্য খেলোয়াড়দেরও বাজে কথা বলছিল। সে সময় পাঠানের সঙ্গে ব্যাট করছিলেন আরেক ভারতীয় তারকা আম্বাতি রাইডু। সে সময় পাঠান সব কিছু শুনলেও কিছু বলেননি। ’

তিনি আরো বলেন, ‘ব্যাটিং ক্রিজ থেকে আউট হয়ে ফেরার পথে সেই ছেলেটি আবারো পাঠানকে লক্ষ্য করে অশ্লীল মন্তব্য করেন। যা পাঠানের পছন্দ হয়নি। তাই ছেলেটিকে ড্রেসিং রুমে ডেকে তিনি দুটি চড় মারেন। ’

তবে, ঘটনা বেশি দূর যাবার আগেই ইউসুফের ছোট ভাই ইরফান পাঠান ড্রেসিং রুমে ছুটে আসেন এবং বড় ভাইকে শান্ত করেন।

এদিকে ম্যাচ রেফারি পাঠানের এমন কান্ডে বিসিসিআইয়ের কাছে একটি রিপোর্ট পাঠিয়েছেন।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, ২৪ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।