ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

ক্রিকেট

জাতীয় দলের কথা ভেবে খেলিনি: নাসির

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৪
জাতীয় দলের কথা ভেবে খেলিনি: নাসির বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার দেওয়া হবে। নাসিরের জন্যে অপেক্ষায় সবাই।

কিছুক্ষণ আগেই খেলেছেন ম্যাচ জেতানো অসাধারণ এক ইনিংস। সে ইনিংস খেলার পথে মাসল পুল করেছিল তার। তাই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আসতে কিছুটা দেরি।

পুরস্কার নেওয়ার পর মাঠেই সাংবাদিকদের  মুখোমুখি হলেন নাসির। বাজে ফর্মের কারণে বাদ পড়েছিলেন জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজে। সময়টাও ভালো যাচ্ছিল না।

বিশ্বকাপ দলে থাকবেন কি না তাই নিয়ে চারদিকে শুধু ফিসফাস। কিন্তু ঠিক সময়েই ফর্ম ফিরে পেতে শুরু করেছেন ফিনিশার নামে পরিচিত নাসির।

স্বাভাবিকভাবেই প্রশ্ন ছিল বিশ্বকাপের দল ঘোষণার আগে এই পারফর্ম দলে ফেরাতে সাহায্য করবে কি না? কিন্তু তার কথা শুনে মনে হলো এসব নিয়ে ভাবার অবকাশ নেই তার। সোজা জানিয়ে দিলেন, আসলে বিশ্বকাপ কিংবা জাতীয় দল এসব নিয়ে ভাবলে আমি স্বাভাবিক খেলাটা খেলতে পারব না, তাই এসব নিয়ে ভাবার চেয়ে ম্যাচের পরিস্থিতি নিয়ে ভেবেছি, নিজের খেলা নিয়ে ভেবেছি এবং রান করেছি।

তবে হাই প্রেসার ম্যাচের এ ইনিংসটিকেও মাপকাঠি হিসেবে মানতে নারাজ নাসির। তার যুক্তি লিগ ম্যাচ এবং আন্তর্জাতিক ম্যাচ দুটো ভিন্ন আমেজের। তাই দুটোকে এক করে দেখার সুযোগ নেই।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।