ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপে নেতৃত্ব দিবেন মাইকেল ক্লার্ক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৫
বিশ্বকাপে নেতৃত্ব দিবেন মাইকেল ক্লার্ক

ঢাকা: মাইকেল ক্লার্ককে অধিনায়ক করে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে অনুষ্ঠিত ২০১৫ ওয়ানডে বিশ্বকাপের জন্যে চূড়ান্ত দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। ক্লার্কের ডেপুটি হিসেবে দায়িত্ব পালন করবেন জর্জ বেইলি।



অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের যৌথ আয়োজনে আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ ক্রিকেটের ১১তম আসর। এ আসরে ১৪ ফেব্রুয়ারি ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে গ্রুপ ‘এ’তে থাকা অজিরা তাদের বিশ্বকাপ মিশন শুরু করবে।

দেশটির ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক রড মার্শ দল প্রসঙ্গে বলেন, অস্ট্রেলিয়াকে ওয়ানডেতে এক নম্বরে আনতে এ দলটি যথেষ্ট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। প্রায় ১৮ মাস থেকে এ দলটির খেলোয়াড়দের আমরা ঘুরিয়ে-ফিরিয়ে খেলিয়েছি। বিশ্বমঞ্চে এই ক্রিকেটাররা নিজেদের প্রমান করতে সক্ষম হবে বলে আমরা বিশ্বাস করি।

বিশ্বমঞ্চে গ্রুপ ‘এ’তে থাকা অজিরা খেলবে বাংলাদেশ, ইংল্যান্ড, নিউজিল্যান্ড, শ্রীলঙ্কা, স্কটল্যান্ড এবং আফগানিস্তানের বিপক্ষে।

অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল : মাইকেল ক্লার্ক (অধিনায়ক), জর্জ বেইলি, প্যাট কামিন্স, জাভিয়ের দোহার্টি, জেমস ফকনার, অ্যারন ফিঞ্চ, ব্রাড হাডিন, জোস হ্যাজেলউড, মিচেল জনসন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, ডেভিড ওয়ার্নার ও শেন ওয়াটসন।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ১১ জানুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।