ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

শুরু হলো টাইগারদের স্কিল ট্রেনিং

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৫
শুরু হলো টাইগারদের স্কিল ট্রেনিং ছবি : কাশেম হারুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিশ্বকাপ ক্রিকেটকে সামনে রেখে টাইগারদের ‘স্কিল ট্রেনিং’ পর্ব  শুরু হয়েছে মঙ্গলবার থেকে। সকাল থেকেই প্রস্তুত ছিল মিরপুরের হোম অফ ক্রিকেট।

অস্ট্রেলিয়ার কন্ডিশনের কথা মাথায় রেখেই সাজানো হয়েছে অনুশীলন পরিকল্পনা।

সকাল থেকেই দলের প্রধান কোচ চন্ডিকা হাতুরেসিংয়ের তত্ত্বাবধানে অনুশীলন শুরু হয়।   এসময় বোলিং কোচ হিথ স্ট্রিক, নির্বাচক হাবিবুল বাশার সুমনও উপস্থিত ছিলেন।

সকালেই নেটে  ব্যাটিং  অনুশীলন করেন টপ অর্ডার ব্যাটসম্যানেরা। এইসময় বোলিং করেন পেসাররা। সাধারণত ইন্ডোরে ব্যাটসম্যানরা বোলিং মেশিনে অনুশীলন করলেও এদিন মাঠেই কোচ বোলিং মেশিন ব্যবহার করেন। এছাড়াও উইকেটে পাথর বিছিয়েও ব্যাটসম্যানদের অনুশীলন করা হয়।

এরপর বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে স্লগওভারের ব্যাটিং প্র্যাকটিস করানো হয়। এসময় মুশফিক, মাশরাফি, নাসির এবং সাব্বির প্রায় দেড় ঘণ্টা প্র্যাকটিস করেন।

এরপর বেলা ১টার দিকে বিরতি দেওয়া হয়। দুপুরের বিরতির পর ফিল্ডিং কোচ হ্যালস্যাল ফিল্ডিং প্র্যাকটিস করান।

বাংলাদেশ দল ২৪ জানুয়ারি বিশ্বকাপ ক্রিকেটে অংশ নিতে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা হবে। ১৮ ফেব্রুয়ারি আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু হবে মাশরাফিদের।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।